1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দ্বিতীয় বিভাগ বাছাই ক্রিকেট লীগ ২০২১-২২ নয়ন মেমোরিয়াল ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

দ্বিতীয় বিভাগ বাছাই ক্রিকেট লীগ ২০২১-২২ নয়ন মেমোরিয়াল ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৭৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

দু’দলই চলতি মৌসুমের দ্বিতীয় বিভাগে খেলার যোগ্যতা অর্জন করেছে। ময়দানি লড়াইয়ে কে সেরা সেটারই লড়াই হয়েছে গতকাল (শুক্রবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে। আগের রাতে বৃষ্টির কারণে পীচ ভেজা থাকায় আম্পায়ারদ্বয় খেলাটি টি-টুয়েন্টি হিসেবে নির্ধারণ করে দেন। টস জিতে নয়ন মেমোরিয়ালের অধিনায়ক ব্যাট করতে পাঠান ইয়ুথ এনার্জেটিক সোসাইটিকে। দলটি মূলত ৫০ ওভারে খেলায় অভ্যস্ত।

টি-টুয়েন্টি খেলার মত খেলোয়াড় না থাকায় ১৯.১ ওভারে ৬১ রানে অলআউট হয়ে যায়। সিয়াম করেন ১৮ রান। হাসান সিকদার ১৭ রানে আউট হন। অতিরিক্ত ১৫ রানে যোগ হয়ে পঞ্চাশের গন্ডি পার করে। ২০ ওভারে ৬২ রান করলে জয়। এমন সমীকরণে নয়ন মেমোরিয়াল ক্রিকেট ক্লাব ১ উইকেট খুইয়ে ৬২ রান করে জিতে নেয় শিরোপা।

চয়ন ২০ রানে এবং সিয়াম ১২ রানে অপরাজিত থাকেন। নাইম বরাত আউট হন ১১ রানে। অতিরিক্ত থেকে যোগ হয় ১৮ রান। খেলা শেষে পুরস্কার প্রদান করেন বায়লাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। ক্রিকেট উপকমিটির আহŸায়ক ফারুক বিন ইউসুফ পাপ্পুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির,কার্যকরী সদস্য জাকির হোসেন শাহিন,জাহাঙ্গীর আলম,মোঃ আসলাম,ফিরোজ মাহমুদ সামা,মাহবুব হোসেন বিজন,মাহবুবুল হক উজ্জল,গৌতম কুমার সাহা প্রমুখ।


সংক্ষিপ্ত স্কোর ঃ ইয়ূথ এনার্জেটিক সোসাইটি ঃ ৬১/১০(১৯.১ ওভার) সিয়াম-১৮,হাসান-১৭। অতিরিক্ত-১৫। সিয়াম-২/১৫,শাওন-২/১২।
নয়ন মেমোরিয়াল ক্রিকেট ক্লাব ঃ ৬২/১(১৪.১ ওভার) চয়ন-২০,সিয়াম-১২,বরাত-১১। অতিরিক্ত-১৮। ইভান-১/৮।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL