1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এশিয়ান গেমস স্থগিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

এশিয়ান গেমস স্থগিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৩১ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

স্থগিত হয়ে গেছে এশিয়ান গেমস। ২০২৩ সাল পর্যন্ত স্থগিত করা হয়েছে হাংজুর এই আসর।

অলিম্পিক কাউন্সিল অব এশিয়ার (ওসিএ) ভারপ্রাপ্ত সভাপতি রণধীর সিং শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন। খবর রয়টার্সের।

অলিম্পিকের পর দ্বিতীয় বৃহত্তম ক্রীড়া আসর হিসেবে পরিচিত এশিয়ান গেমস। যার ১৯তম আসরটি চীনের হাংজুতে আগামী ১০-২৫ সেপ্টেম্বর পর্যন্ত হওয়ার কথা ছিল।

কেন আসরটি স্থগিত করা হয়েছে, সেটি তাৎক্ষণিকভাবে জানানো হয়নি। তবে সম্প্রতি করোনাভাইরাসের প্রকোপ বেড়েছে সাংহাইসহ চীনের বেশ কয়েকটি শহরে। এ কারণে নতুন করে লকডাউন জারি হয়েছে।

সেখান থেকে এশিয়ান গেমসের আয়োজক শহর হাংজু প্রায় ১৭৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে। তাই নির্ধারিত সময়ে আসর শুরু নিয়ে আলোচনা চলছিল কিছু দিন ধরেই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL