1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পাঞ্জাবকে গুঁড়িয়ে দিল্লির দাপুটে জয় - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

পাঞ্জাবকে গুঁড়িয়ে দিল্লির দাপুটে জয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৩৪ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

পাঞ্জাব কিংসকে ১১৫ রানে গুঁড়িয়ে দিয়ে ৯ উইকেটের দাপুটে জয় পেয়েছে মোস্তাফিজদের দিল্লি ক্যাপিটালস। এই জয়ে ৬ ম্যাচে ৬ পয়েন্ট অর্জণ করল ঋষভ পন্থের নেতৃত্বাধীন দলটি।

বুধবার মুম্বাইয়ের ব্রার্বোন স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১১৫ রানেই অলআউট হয় পাঞ্জাব কিংস। বল হাতে ৪ ওভারে ২৮ রান খরচ করে ১ উইকেট শিকার করেন মোস্তাফিজ। ফিল্ডিংয়ে তালুবন্ধি করেন পাঞ্জাবের হয়ে খেলা ইংলিশ তারকা ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর ক্যাচ।

ইনিংসের শেষ ওভারে মাত্র ৪ রান খরচ করেন মোস্তাফিজ। তার ওই ওভারে পাঞ্জাবের শেষ ব্যাটসম্যান আর্শদীপ সিংকে রান আউট করেন দিল্লির উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ।

১২০ বলে ১১৬ রানের সহজ টার্গেট তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করেন দিল্লি দুই ওপেনার পৃথ্বী শ ও ডেভিড ওয়ার্নার। ৬.৩ ওভারে ৮৩ রানের জুটি গড়ে ফেরেন পৃথ্বী। তার আগে মাত্র ২০ বল খেলে ৭টি চার আর এক ছক্কায় ৪১ রান করে ফেরেন ভারতীয় এই তারকা ব্যাটার। 

এরপর সরফরাজ খানকে সঙ্গে ৫৭ বল হাতে রেখেই দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন দিল্লির অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। দলের জয়ে ৩০ বলে ১০টি চার আর এক ছক্কায় অপরাজিত ৬০ রান করেন ওয়ার্নার। 

চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে টুর্নামেন্টের হট ফেবারিট মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে শুভ সূচনা করে দিল্লি ক্যাপিটালস। 

এরপর চলতি আইপিএলের নতুন দুই ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্স ও লখনৌ সুপার জায়ান্টের বিপক্ষে টানা হেরে যায় দিল্লি। 

নিজেদের চতুর্থ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ২১৫ রানের পাহাড় গড়ে দিল্লি জয় পায় ৪৪ রানে। 

তবে সবশেষ ম্যাচে বিরাট কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ১৯০ রান তাড়ায় দিল্লি হারে ১৬ রানে। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL