1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পাকিস্তান সফরের সিদ্ধান্ত বিসিবির সভায় - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

পাকিস্তান সফরের সিদ্ধান্ত বিসিবির সভায়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ৯২ Time View

আইসিসির এফটিপি অনুযায়ী ২০২০ সালের ফেব্রুয়ারিতে পাকিস্তান সফর রয়েছে বাংলাদেশ দলের। সাকিব-মুশফিকদের পাকিস্তান সফরে পাঠানোর বিষয়টি শুধু বিসিবির ওপর নির্ভর করছে না। এই বিষয়ে মতামত দেবে বাংলাদেশ সরকারও।

খুব শিগিগরই বিসিবি নিরাপত্তা পরিদর্শক দল পাঠানোর কথা পাকিস্তানে। সরকারের অনুমতির সঙ্গে সঙ্গে বোর্ড সভায় এর চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

গতকাল শনিবার বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, ‘আমাদের মাননীয় বোর্ড সভাপতি যেটা বলেন-নিরাপত্তা ইস্যু, আমাদের বড়ো ইস্যু। এটাই আসল।

তিনি আরো বলেন, ‘সিদ্ধান্ত যে শুধু ক্রিকেট বোর্ডের তা না। আমরা কোথায় খেলব, সিদ্ধান্তটা এখনো পুরোপুরি হয়নি। আমরা দুবাইয়ে খেলব নাকি, পাকিস্তানে খেলব সেটা পাকিস্তানের ওপর। কথাবার্তা চলছে। হয়তো ১০ দিনের মধ্যেই সেটা ফাইনাল হবে। এই সিদ্ধান্তটা বোর্ড সভায় হতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL