1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মুজিব শতবর্ষ জেলা দাবা লিগে চেস বিডি ডট কম চ্যাম্পিয়ন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

মুজিব শতবর্ষ জেলা দাবা লিগে চেস বিডি ডট কম চ্যাম্পিয়ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জে মুজিব শতবর্ষ জেলা দাবা লিগে চেস বিডি ডট কম চ্যাম্পিয়ন হয়েছে। ৭ ম্যাচে ১২ পয়েন্ট পেয়ে দলটি এ কৃতিত্ব অর্জন করে। শিরোপাজয়ী দলের হয়ে খেলেছেন ফিদেমাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, আন্তর্জাতিক মহিলা মাস্টার শারমিন সুলতানা শিরিন, ক্যান্ডিডেটমাস্টার সোহেল চৌধুরী, ফিরোজ আহমেদ, মর্তুজা মাহথির ইসলাম ও মাবরুব রাদ। কোচ ছিলেন মোহাম্মদ শামীম। ম্যানেজারের দায়িত্ব পালন করেন মোরসালিন আহমেদ।


এদিকে ১০ ম্যাচ পয়েন্ট ও ২১ গেম পয়েন্ট নিয়ে নূরুল ইসলাম স্মৃতি পাঠাগার রানার্সআপ এবং সমান ১০ ম্যাচ পয়েন্ট ও ১৮ গেম পয়েন্ট পেয়ে ঈগল স্পোটিং ক্লাব তৃতীয়স্থান লাভ করে। নুরুল ইসলাম স্মৃতি পাঠাগারের হয়ে অংশ নেন মাসুম হোসেন, জাবেদ আল আজাদ, মোহাম্মদ শামীম, হাবিবুর রহমান সোহেল ও মর্তুজা মুহতাদি ইসলাম এবং ম্যানেজার ছিলেন কাজী জান্নাতা। অপরদিকে ঈগল স্পোটিং ক্লাবের খেলেছেন কাজী মাহবুব আফজল রঞ্জন, মেহরান হোসেন রাতুল, মো. নাসিরউদ্দিন অপু, রুবেল হোসেন ও মোহাম্মদ আলী। ম্যানেজার ছিলেন সাঈদ আহমেদ।


এছাড়া ৯ পয়েন্ট নিয়ে বারেক সরদার স্মৃতি সংসদ চতুর্থ, ৬ পয়েন্ট পেয়ে নারায়ণগঞ্জ চেস একাডেমি পঞ্চম, ৫ পয়েন্ট সংগ্রহ করে প্রিতম-প্রিজম চেস ক্লাব ষষ্ঠ, ৪ পয়েন্ট নিয়ে মানহা-সীমান্ত স্পোটিং ক্লাব সপ্তম এবং জয়হীন লুসানা চেস ক্লাব অষ্টম হয়েছে।


লিগে চমৎকার ক্রীড়াশৈলী দেখিয়ে এক নম্বর বোর্ডে চেসবিডি.কমের সৈয়দ মাহফুজুর রহমান ইমন, দুই নম্বর বোর্ডে নূরুল ইসলাম স্মৃতি পাঠাগারের মোহাম্মদ শামীম, তিন, চার ও পাঁচ নম্বর বোর্ডে ঈগল স্পোটিং ক্লাবের যথাক্রমে মো. নাসিরউদ্দিন অপু, রুবেল হোসেন ও মোহাম্মদ আলী এবং ছয় নম্বর বোর্ডে প্রিতম-প্রিজম চেস ক্লাবের শামসুল কবীর চৌধুরী বোর্ড পুরস্কার লাভ করেন।


৮ রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে লিগের খেলাগুলো পরিচালনা করেন ফিদে আরবিটার শাহজাহান কবির। আন্তর্জাতিক রেটিং মর্যাদার এ আসর ৮টি দলের ৪৫ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। এর মধ্যে ৩২ জন রেটেড দাবাড়ু ছিলেন। এই লিগ থেকে ৩ জন খেলোয়াড় আন্তর্জাতিক রেটিং লাভ করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL