1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারী কাবাডিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

নারী কাবাডিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ নারী কাবাডিতে আনসার ও ভিডিপি দলকে হারিয়ে শ্রেষ্ঠত্বের মুকুট পরল বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব। 


মঙ্গলবার (৩০ নভেম্বর) বাংলাদেশ কাবাডি স্টেডিয়ামে উত্তেজনাপূর্ণ এ চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


দৃষ্টিনন্দন ক্রীড়াশৈলী দিয়ে নারী কাবাডি লিগ ২০২১-এর বিজয় মুকুট নিজেদের করে নেয় বাংলাদেশ পুলিশ। 


বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত এ প্রতিযোগিতায় বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব, বাংলাদেশ আনসার ও ভিডিপি দলকে ২৬-২৫ পয়েন্টে পরাজিত করে। হাড্ডাহাড্ডি লড়াই, শ্বাসরুদ্ধকর উত্তেজনা এবং শ্রেষ্ঠত্ব নির্ধারণী ম্যাচের প্রার্থিত চরম প্রতিদ্বন্দ্বিতা, সবই ছিল এ প্রতিযোগিতায়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার ও বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাবের সভাপতি মোহা. শফিকুল ইসলাম, বিপিএম (বার)।


পুলিশ দলের অধিনায়ক শাম্মি ও আনসার দলের অধিনায়ক শাহনেওয়াজের উপস্থিতিতে টস অনুষ্ঠিত হয়। টসে জিতে বাংলাদেশ পুলিশ তাদের পয়েন্টের খাতা খুললেও প্রথমার্ধে ৬-১৩ পয়েন্টে বাংলাদেশ আনসার ও ভিডিপি দল এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধে ১৭ পয়েন্ট নিয়ে উভয় দল সমতা অর্জন করে। তৃতীয়ার্ধেও ২৫ পয়েন্ট নিয়ে উভয় দল সমতা বজায় রাখে।

তাই ধ্রুপদী লড়াইটি গড়ায় টাইব্রেকারে। ভাগ্য নির্ধারণী টাইব্রেকারেও বাংলাদেশ পুলিশ টসে জয় লাভ করে। গোল্ডেন রেঞ্জের পয়েন্টের খেলায় বাংলাদেশ পুলিশ কাবাডি দলের ৯ নম্বর জার্সিধারী বৃষ্টি বিশ্বাস চিলের মতো ছোঁ মেরে গিয়ে এক পয়েন্ট ছিনিয়ে এনে পুলিশ দলকে আসীন করেন শ্রেষ্ঠত্বের শিখরে।


দীর্ঘ ৯ বছর পর মাঠে ফেরা নারী কাবাডি লিগে সেরা খেলোয়াড় নির্বাচিত হন রানার্সআপ দল বাংলাদেশ আনসার ও ভিডিপি দলের রূপালী আক্তার। ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন চ্যাম্পিয়ন দল বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাবের বৃষ্টি বিশ্বাস।


২৪ নভেম্বর থেকে শুরু হওয়া নারী কাবাডি লিগ ২০২১-এ অংশগ্রহণকারী ১০টি দলের মধ্যে তৃতীয় স্থান দখল করে মেঘনা কাবাডি একাডেমি।


নাজিহার আইটি সলিউশন নারী কাবাডি লিগ-২০২১ এ খেলায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)সহ আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL