২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর সহজ জয়

সকাল নারায়ণগঞ্জঃ

সহজেই জিতলো সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী। নিজেদের দ্বিতীয় ম্যাচে তারা ৭ উইকেটে হারালো খানপুর মহসিন ক্লাব জুনিয়রক্।ে নবাগত মহসিন জুনিয়র টানা দু’ম্যাচে দেখলো পরাজয়। সকালে টস জিতে মহসিন জুনিয়রের অধিনায়ক প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ৩৯.২ ওভারে তারা ১০ উইকেটে তোলে ১৩৯ রান। শান্ত ২২ করেন ৩ চারে। সৌরভ বালা ফিরেন ২১ রানে ১চারে। ফাহিম করেন ২ ছয় ও ১ ছারে ১৯।

ইয়াসিন ১ ছয়ে ১৬,রনি ২ চারে ১২ এবং আরশ আলী ২ ছয়ে করেন ১৩ রান। সিদ্ধিরগঞ্জের ফিল্ডাররা ৩টি সহজ ক্যাচ না ফেললে মহসিন ক্লাব জুনিয়রের রান এতটা এগুতো না। সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর রাফি ৪০ রানে ৪টি এবং আশরাফুল ২২ রানে পান ৩ উইকেট। ৪০ ওভারে ১৪০ রান। টার্গেট অনেকটাই সহজ।

সহজ এ রানকে আরও সহজ করেছে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর টগর ১ চারে ২২,রুবেল ২ চারে ২২,রবিউল ৩ চার ও ১ ছক্কায় ৩৯,অধিনায়ক আশরাফুল ২ চার ও ২ ছয়ে ৩২ এবং সাব্বির ২ চারে ১০ রানের সুবাদে। শুরুতে দলের রান বিপক্ষ দলকে চ্যালেঞ্জ ছুড়ে দেবার মত না হলে দলের খেলোয়াড়দের মধ্যে এর প্রতিফলন পড়বেই। তবে এদিন মহসিন ক্লাব জুনিয়র মোটামুটি ভাল দল নিয়েই মাঠে নামে। তবে দলের নিয়মিত অধিনায়ক ইফতেখার সিদ্দিক রাতুল এদিন খেলেননি।

সংক্ষিপ্ত স্কোর ঃ খানপুর মহসিন ক্লাব জুনিয়র ঃ ১৩৯/১০(৩৯.২ ওভার) শানত-২২,সৌরভ-২১,ফাহিম-১৯,ইয়াসিন-১৬,আরশ-১৩,রনি-১২। অতিরিক্ত-১৬। রাফি-৪/৪০,আশরাফুল-৩/২২।

সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ঃ ১৪০/৩(২৬.৩ ওভার) রবিউল-৩৯,আশরাফুল-৩২,রুবেল-২২,টগর-২২,সাব্বির। অতিরিক্ত-১৬। আরশ আলী-২/৩০।

আজকের খেলা ঃ মহসিন ক্লাব ও সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী

সকাল-৯টা। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)