1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর সহজ জয় - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর সহজ জয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সহজেই জিতলো সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী। নিজেদের দ্বিতীয় ম্যাচে তারা ৭ উইকেটে হারালো খানপুর মহসিন ক্লাব জুনিয়রক্।ে নবাগত মহসিন জুনিয়র টানা দু’ম্যাচে দেখলো পরাজয়। সকালে টস জিতে মহসিন জুনিয়রের অধিনায়ক প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ৩৯.২ ওভারে তারা ১০ উইকেটে তোলে ১৩৯ রান। শান্ত ২২ করেন ৩ চারে। সৌরভ বালা ফিরেন ২১ রানে ১চারে। ফাহিম করেন ২ ছয় ও ১ ছারে ১৯।

ইয়াসিন ১ ছয়ে ১৬,রনি ২ চারে ১২ এবং আরশ আলী ২ ছয়ে করেন ১৩ রান। সিদ্ধিরগঞ্জের ফিল্ডাররা ৩টি সহজ ক্যাচ না ফেললে মহসিন ক্লাব জুনিয়রের রান এতটা এগুতো না। সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর রাফি ৪০ রানে ৪টি এবং আশরাফুল ২২ রানে পান ৩ উইকেট। ৪০ ওভারে ১৪০ রান। টার্গেট অনেকটাই সহজ।

সহজ এ রানকে আরও সহজ করেছে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর টগর ১ চারে ২২,রুবেল ২ চারে ২২,রবিউল ৩ চার ও ১ ছক্কায় ৩৯,অধিনায়ক আশরাফুল ২ চার ও ২ ছয়ে ৩২ এবং সাব্বির ২ চারে ১০ রানের সুবাদে। শুরুতে দলের রান বিপক্ষ দলকে চ্যালেঞ্জ ছুড়ে দেবার মত না হলে দলের খেলোয়াড়দের মধ্যে এর প্রতিফলন পড়বেই। তবে এদিন মহসিন ক্লাব জুনিয়র মোটামুটি ভাল দল নিয়েই মাঠে নামে। তবে দলের নিয়মিত অধিনায়ক ইফতেখার সিদ্দিক রাতুল এদিন খেলেননি।

সংক্ষিপ্ত স্কোর ঃ খানপুর মহসিন ক্লাব জুনিয়র ঃ ১৩৯/১০(৩৯.২ ওভার) শানত-২২,সৌরভ-২১,ফাহিম-১৯,ইয়াসিন-১৬,আরশ-১৩,রনি-১২। অতিরিক্ত-১৬। রাফি-৪/৪০,আশরাফুল-৩/২২।

সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ঃ ১৪০/৩(২৬.৩ ওভার) রবিউল-৩৯,আশরাফুল-৩২,রুবেল-২২,টগর-২২,সাব্বির। অতিরিক্ত-১৬। আরশ আলী-২/৩০।

আজকের খেলা ঃ মহসিন ক্লাব ও সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী

সকাল-৯টা। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL