খেলাধুলায় আসলে আমরা ভালো থাকবো এবং সন্ত্রাসমুক্ত নারায়ণগঞ্জ গড়ে উঠবে: ডিমি মোস্তাইন বিল্লা

সকাল নারায়ণগঞ্জঃ

আমরা চাই প্রতিটি ছেলে-মেয়ে খেলার মাঠে আসুক। তাহলে মাদকমুক্ত হবে, ইভটিজিং বন্ধ হবে এবং যা কিছু খারাপ তা থেকে সমাজ তথাপি দেশ মুক্ত হবে।

খেলাধুলায় আসলে আমরা ভালো থাকবো এবং সন্ত্রাসমুক্ত নারায়ণগঞ্জ গড়ে উঠবে।শনিবার (৩০ অক্টোবর) বিকেলে আলীগঞ্জ ক্লাবের উদ্যোগে আয়োজিত টুর্নাামেন্টটি উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মোস্তাইন বিল্লাহ। 

এসময় জেলাপ্রশাসক মাঠ দখল নেয়ার চেষ্ট ঘটে যাওয়া ঘটনা বিষয় নিয়ে তিনি বলেন, এ মাঠকে ঘিরে যে আন্দোলন ও ভালোবাসা সেটাকে আমি সম্মান জানাই। এ মাঠের উন্নয়নের জন্যে আমরা জেলা প্রশাসন অব্যশই কাজ করবো এবং শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম করার বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা বলবো যদি সুযোগ থাকে আমরা সেটিও করতে চাই।

আমরা চাই নারায়ণগঞ্জের মাঠে খেলা ফিরুক। তাহলে নারায়ণগঞ্জে যে ইতিহাস-ঐতিহ্য আছে এবং যে অর্থনৈতিক সমৃদ্ধতা আছে তা নিয়ে আমরা এগোতে পারবো।  এসময় তিনি টুর্নামেন্টের আয়োজনকারীকে ধন্যবাদ জানান।বক্তব্য শেষে পায়রা উড়িয়ে টুর্নামেন্টটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় নসরুল হামিদ র্স্পোটস একাডেমী এবং ব্লু বয়।

খেলাটি ১-১ গোলে ড্র হয়।ফতুল্লার আলীগঞ্জে উইনার কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। এসময় কেন্দ্রীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ পলাশের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জাতীয় ফুটবল দলের সাবেক তারকা খেলোয়ার কায়সার হামিদ, লতিফ, কাণন প্রমুখ।