1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রয়াত মেহেদী হাসান নয়নের কুলখানি উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

প্রয়াত মেহেদী হাসান নয়নের কুলখানি উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
  • ১৭১ Time View
প্রয়াত মেহেদী হাসান নয়নের কুলখানি উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত
প্রয়াত মেহেদী হাসান নয়নের কুলখানি উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত (ছবি সকাল সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশেন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ফটো সাংবাদিক প্রয়াত মেহেদী হাসান নয়নের কুলখানি উপলক্ষে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল অনুষ্ঠান।

শুক্রবার (২২ নভেম্বর) বাদ আছর নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত হয় এ দোয়া মাহফিল।

দোয়া মাহফিল শুরুর প্রাক্কালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম প্রায়ত ফটো সাংবাদিক মেহেদী হাসান নয়নের ছেলে নাভিলকে নিজের নাতি হিসেবে মন্তব্য করে বলেন, যতদিন বেঁচে থাকবেন তিনি ততদিন তার লেখা পড়া সহ যাবতীয় কিছুর দায়িত্ব তিনি নিজ কাঁধে তুলে নিবেন।

তিনি আরো বলেন, প্রতিটি পত্রিকার একটা আলাদা আলাদা নীতিমালা আছে। সেসব নিজস্ব নীতিমালাতে চলবে। তারপরও এর বাইরে আমাদেরকে মনে রাখতে হবে আমরা গণমাধ্যমকর্মী, সাংবাদিক। পেশাজীবী হিসেবে আমাদের দৃষ্টিভঙ্গিটা এই হোক, আমরা একে অপরের ভাই।গণমাধ্যমর্কীদের একতাবদ্ধ হওয়া দরকার। এই পেশাতে সৎ ভাবে থাকাটা যেমন কষ্টকর। তেমনি অসহায় বোধ করি তখন, যখন একজনের বিপদে আরেকজন না এগিয়ে আসে। আমরা গণমাধ্যমকর্মী। আমাদের এক থাকা দরকার। যাতে একজনের বিপদে আরেকজন এগিয়ে আসতে পারি।

দোয়া ও মাহফিলে উপস্থিত ছিলেন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম খোকন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, রফিকুল ইসলাম জীবন, এম এ খান মিঠু, হাজী শ্যামল, মাহমুদ হাসান কচি সহ অন্যান্য সকল সাংবাদিবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL