1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমাদের খুব বাজে অভিজ্ঞতা হয়েছে: মাহমুদউল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

আমাদের খুব বাজে অভিজ্ঞতা হয়েছে: মাহমুদউল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ১৫১ Time View
মাহমুদউল্লাহ
মাহমুদউল্লাহ (সকাল নারায়ানগঞ্জ ফাইল ছবি)

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেয়া মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, নাগপুরে পর পর দুই বলে উইকেট পড়েছে। যখন পর পর দুই বলে দুটো করে উইকেট পড়ে সেখান থেকে ফিরে আসা কঠিন। এটা সাধারণত হয় না। এ ম্যাচে হয়ে গেছে। এ কারণে আমাদের খুব বাজে অভিজ্ঞতা হয়েছে।

রোববার নাগপুরে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে সিরিজ জয়ের ইতিহাস গড়ার স্বপ্ন দেখিয়েও তা বাস্তবের রূপ দিতে পারেননি টাইগাররা। মোহাম্মদ নাইম শেখের ব্যাটিং তাণ্ডবের পরও সিরিজের শেষ ম্যাচে ৩০ রানে হেরে যায় বাংলাদেশ।

ভারতের বিপক্ষে ১৭৫ রানের চ্যালেঞ্জিং স্কোর তাড়া করতে নেমে শুরুতেই বিপদে পড়ে যায় বাংলাদেশ। দলীয় মাত্র ১২ রানে পর পর দুই বলে উইকেট হারান লিটন দাস ও সৌম্য সরকার।

সেই অবস্থা থেকে দলকে টেনে তুলেন তরুণ ব্যাটসম্যান মোহাম্মদ নাইম শেখ। তৃতীয় উইকেটে মোহাম্মদ মিঠুনের সঙ্গে গড়েন ৯৮ রানের জুটি। তাদের জুটিতে জয়ের স্বপ্ন দেখতে থাকেন টাইগার সমর্থকরা।

এরপর খেই হারিয়ে ফেলে বাংলাদেশ দল। পর পর দুই বলে নেই মোহাম্মদ মিঠুন ও অভিজ্ঞ মুশফিকুর রহিমের উইকেট।

জয়ের জন্য শেষ ২৮ বলে প্রয়োজন ছিল ৪৯ রান। খেলার এমন অবস্থায় বিভ্রান্ত হন নাইম। ইনিংসের শুরু থেকে অসাধারণ ব্যাটিং করে যাওয়া এ ওপেনারের স্ট্যাম্প ভেঙে যায় শিবম দুবের বলে। সাজঘরে ফেরার আগে ৪৮ বলে ১০টি চার ও দুই ছক্কায় ৮১ রান করেন।

এরপর ব্যাটিংয়ে নেমে কিছু বুঝে ওঠার আগেই শিবম দুবের বলে ক্যাচ তুলে দেন আফিফ হোসেন। পর পর দুই উইকেট হারিয়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় বাংলাদেশ।

ম্যাচে টানা তিনবার পর পর দুই বলে দুটি করে মোট ৬ উইকেট হারায় বাংলাদেশ। ম্যাচে হ্যাটট্রিক করেন দিপক চাহার। তিনি ৩.২ ওভারে মাত্র ৭ রান খরচায় ৬ উইকেট শিকার করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL