1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমাদের খুব বাজে অভিজ্ঞতা হয়েছে: মাহমুদউল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল আজ‌মেরী ওসমা‌নের উদ্যো‌গে দাদা শামসু‌জ্জোহার স্মর‌ণে দোয়া  নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল দাওয়াতি পক্ষ কর্মসূচিতে সিদ্ধিরগঞ্জে নগর সভাপতির শীতলক্ষ্যা নদী দুষনরোধে আইন প্রয়োগের পাশাপাশি নাগরিক সচেতনতা জরুরী

আমাদের খুব বাজে অভিজ্ঞতা হয়েছে: মাহমুদউল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ১১০ Time View
মাহমুদউল্লাহ
মাহমুদউল্লাহ (সকাল নারায়ানগঞ্জ ফাইল ছবি)

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেয়া মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, নাগপুরে পর পর দুই বলে উইকেট পড়েছে। যখন পর পর দুই বলে দুটো করে উইকেট পড়ে সেখান থেকে ফিরে আসা কঠিন। এটা সাধারণত হয় না। এ ম্যাচে হয়ে গেছে। এ কারণে আমাদের খুব বাজে অভিজ্ঞতা হয়েছে।

রোববার নাগপুরে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে সিরিজ জয়ের ইতিহাস গড়ার স্বপ্ন দেখিয়েও তা বাস্তবের রূপ দিতে পারেননি টাইগাররা। মোহাম্মদ নাইম শেখের ব্যাটিং তাণ্ডবের পরও সিরিজের শেষ ম্যাচে ৩০ রানে হেরে যায় বাংলাদেশ।

ভারতের বিপক্ষে ১৭৫ রানের চ্যালেঞ্জিং স্কোর তাড়া করতে নেমে শুরুতেই বিপদে পড়ে যায় বাংলাদেশ। দলীয় মাত্র ১২ রানে পর পর দুই বলে উইকেট হারান লিটন দাস ও সৌম্য সরকার।

সেই অবস্থা থেকে দলকে টেনে তুলেন তরুণ ব্যাটসম্যান মোহাম্মদ নাইম শেখ। তৃতীয় উইকেটে মোহাম্মদ মিঠুনের সঙ্গে গড়েন ৯৮ রানের জুটি। তাদের জুটিতে জয়ের স্বপ্ন দেখতে থাকেন টাইগার সমর্থকরা।

এরপর খেই হারিয়ে ফেলে বাংলাদেশ দল। পর পর দুই বলে নেই মোহাম্মদ মিঠুন ও অভিজ্ঞ মুশফিকুর রহিমের উইকেট।

জয়ের জন্য শেষ ২৮ বলে প্রয়োজন ছিল ৪৯ রান। খেলার এমন অবস্থায় বিভ্রান্ত হন নাইম। ইনিংসের শুরু থেকে অসাধারণ ব্যাটিং করে যাওয়া এ ওপেনারের স্ট্যাম্প ভেঙে যায় শিবম দুবের বলে। সাজঘরে ফেরার আগে ৪৮ বলে ১০টি চার ও দুই ছক্কায় ৮১ রান করেন।

এরপর ব্যাটিংয়ে নেমে কিছু বুঝে ওঠার আগেই শিবম দুবের বলে ক্যাচ তুলে দেন আফিফ হোসেন। পর পর দুই উইকেট হারিয়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় বাংলাদেশ।

ম্যাচে টানা তিনবার পর পর দুই বলে দুটি করে মোট ৬ উইকেট হারায় বাংলাদেশ। ম্যাচে হ্যাটট্রিক করেন দিপক চাহার। তিনি ৩.২ ওভারে মাত্র ৭ রান খরচায় ৬ উইকেট শিকার করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL