1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাশকতা মামলায় মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানার জামিন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নাশকতা মামলায় মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানার জামিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ১১৯ Time View
স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানার জামিন
স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানার জামিন ( ছবি সকাল নারায়ণগঞ্জ )

নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়েরকৃত নাশকতা মামলায় জামিন পেয়েছেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা। রবিবার ৩ নভেম্বর সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত এ জামিন মঞ্জুর করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগন বিএনপির সহ সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন খান। সাখাওয়াত হোসেন খান জানান, ২০১৮ সালের জুন মাসের সদর থানার দায়েরকৃত একটি নাশকতা মামলায় আদালতে আত্মসমার্পণ করে জামিনের জন্য আবেদন করা হলে আদালত তা মঞ্জুর করেন। এ প্রসঙ্গে সাখাওয়াত হোসেন রানা বলেন, শুধু আমরা জামিন পেলেই চলবে না। দেশনেত্রী ও আমাদের মা বেগম খালেদা জিয়ারও জামিন করতে হবে। তাহলেই দল শক্তিশালী হবে। আমরা আবারো আমাদের পূর্ণ শক্তি নিয়ে এই অগণতান্ত্রিক সরকারের কাছ থেকে জনগণের জিম্মি দশার মুক্তির লক্ষ্যে ঐক্যবদ্ধ হতে চাই। এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির স্বাস্থ্য ও পরিবার বিষয়ক সম্পাদক সালাউদ্দিন মোল্লা, জেলা মহানগরের মুক্তি প্রজন্ম ৭১ এর যুগ্ন সম্পাদক রাসেল আহমেদ মন্টু, জেলা মহানগরের মুক্তি প্রজন্ম ৭১ এরসহ সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন মশু, এ্যাড, মো. মাঈন উদ্দিন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL