1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাশকতা মামলায় মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানার জামিন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

নাশকতা মামলায় মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানার জামিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ৯৬ Time View
স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানার জামিন
স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানার জামিন ( ছবি সকাল নারায়ণগঞ্জ )

নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়েরকৃত নাশকতা মামলায় জামিন পেয়েছেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা। রবিবার ৩ নভেম্বর সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত এ জামিন মঞ্জুর করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগন বিএনপির সহ সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন খান। সাখাওয়াত হোসেন খান জানান, ২০১৮ সালের জুন মাসের সদর থানার দায়েরকৃত একটি নাশকতা মামলায় আদালতে আত্মসমার্পণ করে জামিনের জন্য আবেদন করা হলে আদালত তা মঞ্জুর করেন। এ প্রসঙ্গে সাখাওয়াত হোসেন রানা বলেন, শুধু আমরা জামিন পেলেই চলবে না। দেশনেত্রী ও আমাদের মা বেগম খালেদা জিয়ারও জামিন করতে হবে। তাহলেই দল শক্তিশালী হবে। আমরা আবারো আমাদের পূর্ণ শক্তি নিয়ে এই অগণতান্ত্রিক সরকারের কাছ থেকে জনগণের জিম্মি দশার মুক্তির লক্ষ্যে ঐক্যবদ্ধ হতে চাই। এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির স্বাস্থ্য ও পরিবার বিষয়ক সম্পাদক সালাউদ্দিন মোল্লা, জেলা মহানগরের মুক্তি প্রজন্ম ৭১ এর যুগ্ন সম্পাদক রাসেল আহমেদ মন্টু, জেলা মহানগরের মুক্তি প্রজন্ম ৭১ এরসহ সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন মশু, এ্যাড, মো. মাঈন উদ্দিন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL