1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিশ্বকাপ থেকে বিদায় যা বললেন অধিনায়ক শান্ত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

বিশ্বকাপ থেকে বিদায় যা বললেন অধিনায়ক শান্ত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৮৯ Time View

শনিবার ওয়েষ্ট ইন্ডিজের অ্যান্টিগার নর্থ সাউন্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে আগে ব্যাট করে হার্দিক পান্ডিয়া, বিরাট কোহলি, ঋষভ পন্থ, শিবম দুবে ও রোহিত শর্মার দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের বিপক্ষে ৫ উইকেটে ১৯৬ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে ভারত।

টার্গেট তাড়া করতে নেমে কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ ও আর্শদীপ সিংদের বোলিং তোপের মুখে পড়ে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রানের বেশি করতে পারেনি বাংলাদেশ। ৫০ রানের জয় পায় ভারত। এই জয়ে বাংলাদেশকে বিদায় করে সেমিফাইনালের পথে একধাপ এগিয়ে গেল ভারত।  

খেলা শেষে বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, আমি মনে করেছিলাম ভারতকে ১৬০ থেকে ১৭০ রানে বেঁধে ফেলব। কিন্তু তারা দারুণ ব্যাটিং করেছে। সব কৃতিত্ব ভরতীয় ব্যাটসম্যানদের। 

আমি মনে করি আজকে আমাদের কাছে অনেক ব্যাটিং অপশন ছিল, কিন্তু আমরা আমাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে পারিনি। আমি প্রতিটি ম্যাচে অবদান রাখার চেষ্টা করি, তবে আজ আমার ম্যাচ শেষ করে আসা উচিত ছিল।

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পেয়ে দারুণ পারফর্ম করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন জাতীয় দলের দুই তরুণ বোলার তানজিম হাসান সাকিব ও লেগ স্পিনার রিশাদ হোসেন।

তাদের প্রশংসা করে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে তানজিম হাসান সাকিব ও রিশাদ হোসেন দারুণ পারফর্ম করেছে। আমরা কিছু দিন ধরে একজন লেগ স্পিনার খুঁজছিলাম, রিশাদকে পেয়ে ভালো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL