1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ জেএমজেড হেরেছে পাইকপাড়ায় - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ জেএমজেড হেরেছে পাইকপাড়ায়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১০৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

(সোমবার) শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে ২০২২-২৩ মৌসুমের ২য় বিভাগ ক্রিকেট লীগ এর পঞ্চম দিনের খেলায় নবাগত জেএমজেড ক্রিকেট একাডেমী হেরে গেছে।

তারা ৭ উইকেটে হেরেছে পাইকপাড়া ক্রিকেট একাডেমীর কাছে। ২য় উইকেট জুটিতে ৮৮ রান করা নবাগত দলটি আর পেরে উঠেনি পাইকপাড়ার বোলিংএর সামনে। ৩৯ ওভারে ১৫০ রানে থেমে যায় তারা।

ইয়ামিন ফিরেন ৪৮ রানে,আলিফ ৪৬ রানে আউট হন। ইয়াসিন করেন ১৬,শাহরিয়ার ১০ রান করেন।

মুজাহিদুল রানা ও মেহেদী ৩টি করে উইকেট পান। সাব্বির পান ২ উইকেট। জবাবে পাইকপাড়ার ছেলেরা ৩ উইকেট খুইয়ে ১৫৩ রান তোলে। বিপুল সেঞ্চুরি থেকে ১০ রান দূরে ৯০ রানে ফিরেন।

সাব্বির করেন ৩৩ রান। রানা ফিরেন ১৫ রানে। তানভীর ২ উইকেট পান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL