1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ লীগ শিরোপা ঘরে নিল রেইনবো এ্যাথলেটিক ক্লাব - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ লীগ শিরোপা ঘরে নিল রেইনবো এ্যাথলেটিক ক্লাব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ১০৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

সব ম্যাচ জিতে অপরাজিত চ্যাম্পিয়ণ হলো রেইনবো এ্যাথলেটিক ক্লাব। অধিনায়ক এমইচ ধ্রæব ও আবু সাইদের ব্যাটের উপর ভর করে তারা ৬ উইকেটে হারিয়েছে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীকে।

 

গতকাল (সোমবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ৭ম রাউন্ডের তৃতীয় ম্যাচ হেরে লীগ শেষ করলো সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী।

 

সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ২২২ রান তোলে ৪৮.১ ওভারে। প্রায় সেঞ্চুরি থেকে বঞ্চিত হয়েছেন সিদ্ধিরগঞ্জের মাহবুর হোসেন। ৯৪ রানে তিনি কট বিহাইন্ড হয়ে ফিরেন। কাওসার ফিরেন ২৮ রান করে।

 

নাদির করেন ২৩ রান। সাব্বির ও আসাদুজ্জামান ১৯ রানে। সোহান ও সাজু আউট হন ১২ রানে। রেইনবোর তন্ময় ৪টি রাকিব ৩টি এবং আবু সাইদ ২টি করে উইকেট পান।

 

২২৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দুই ওপেনার দ্রæতই আউট হয়ে যায়। মাঠে নামেন অধিনায়ক ধ্রæব ও আবু সাইদ। এই জুটিতে রান আসে ১৬২ রান। আবু সাইদ দুর্ভাগ্যজনকভাবে ৮৩ রানে ফিরে যান। কিন্তু ধ্রæব সেঞ্চুরি তুলে নেন। ১০৩ রানে অপরাজিত থাকেন এই মিডলঅর্ডার। ইমন করেন ১৯ রান।

 

সজল ফিরেন ১৬ রানে। সিদ্ধিরগঞ্জের নিরঞ্জন,মাহবুর ও াাসাদুজ্জামান ১টি করে উইকেট পান। ৪ উইকেট খুইয়ে রেইনবো জয় নিয়ে মাঠ ছাড়ে। ।

সংক্ষিপ্ত স্কোর ঃ সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ঃ ২২২/১০(৪৮.১ ওভার) মাহবুর-৯৪,কাওসার-২৮,নাদির-২৩,সাব্বির-১৯,আসাদুজ্জামান-১৯,সোহান-১২,সাজু-১২। অতিরিক্ত-১৩। তন্ময়-৪/৪৩,রাকিব-৩/৪৮,াাবু সাইদ-২/৩৩।

রেইনবো এ্যাথলেটিক ক্লাব ঃ ২২৩/৪(৩৮.৪ ওভার) ধ্রæব-১০৩,আবু সাইদ-৮৩,ইমন-১৯,সজল-১৬। অতিরিক্ত-৮। নিরঞ্জন,মাহবুর ও আসাদুজ্জামান ১টি করে উইকেট পান।

আজকের খেলা ঃ এমএমএস ক্রিকেট একাডেমী ও সাহারা ক্রিকেট ক্লাব।

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL