1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে স্বাধীনতা ফুটবল কাপ খেলা অনুষ্ঠিত, বিজয়ী নিলয় স্পোর্টিং ক্লাব - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

রূপগঞ্জে স্বাধীনতা ফুটবল কাপ খেলা অনুষ্ঠিত, বিজয়ী নিলয় স্পোর্টিং ক্লাব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১০১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ রুপগঞ্জের পূর্বাচল উপশহরে বন্ধু তোমার পাশে আছি সংগঠন এর উদ্যোগে স্বাধীনতা প্রীতি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। স্বাধীনতার মাসে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখার এই উদ্যেগ। গত কাল ৪ মার্চ শনিবার রূপগঞ্জ সদর ইউনিয়নের টেকনোদ্দা গ্রামে খেলাটি অনুষ্ঠিত হয়।

স্বাধীনতার চেতনায় নাছিম স্পোর্টিং ক্লাব বনাম নিলয় স্পোর্টিং ক্লাবের মধ্যে ফাইনাল খেলাটি অনিষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপগঞ্জ ইউনিয়নের  ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মামুন, সভাপতিত্ব করেন বন্ধু তোমার পাশে আছি সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি রনি আহম্মেদ, অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, বন্ধু তোমার পাশে আছি সংগঠন এর সাংগঠনিক সম্পাদক জাবেদ খান, সদস্য সুজন, শামীম চৌধুরী, সামাদুল্লাহ। নাছিম স্পোর্টিং ক্লাব নাছিম মিয়া, মাছুম মিয়া, শান্ত, সজিব, জুয়েল, আকাশ, আদিব, আশরাফুল নিলয় স্পোর্টিং ক্লাব নিলয় মিয়া, ইকবাল, সজল, সোরহাব, নিরব, শামীমপ্রমূখ।

বিজয়ী দল নিলয় স্পোর্টিং ক্লাব এর হাতে  ৪০”এলইডি কালার টেলিভিশন তুলে দেয়া হয়। রানার্সআপ দলকে দেয়া হয়  ট্রফি ।###

তারিখ–০৫-০৩-২০২৩ ইং

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL