1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ জয়ের দেখা পেয়েছে সাহারা ক্রিকেট ক্লাব - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ জয়ের দেখা পেয়েছে সাহারা ক্রিকেট ক্লাব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বিরল এক রেকর্ড হয়েছে নারায়ণগঞ্জ জেলার ক্রিকেটে। ৬৯ রানে পরপর ৫ জন ব্যাটসম্যান আউট হয়েছেন। এ বিরল রেকর্ডের মালিক সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী! তাদের দু’ওপেনার ৬৯ রানে আউট হবার পর অরও তিনটা উইকেট পড়ে সেই ৬৯ রানে।

 

জেলা ক্রীড়া সংস্থার স্কোর বোর্ড ঘেটে এরকম ব্যাটিং বিপর্যয় দেখা যায়নি। সম শক্তির দুটি দলের খেলা ছিল গতকাল (সোমবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে। সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ৫ম রাউন্ডের শেষ ম্যাচে সাহারা ১২ রানে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীকে হারিয়ে প্রথম জয়ের দেখা পেয়েছে। খেলাটি হয়েছে বেশ। দু’দলই ৫০ ওভার করে ব্যাট করেছে।

 

দু’দলের উইকেটও পড়েছে ৯টি করে। সকালে টস জিতে প্রথমে ব্যাট করাবর সিদ্ধান্ত নেয় সাহারার অধিনায়ক। মিডলঅর্ডারে নেমে অলরাউন্ডার আতিক ও নাইমের জুটিতে ভাল স্কোর গড়ে সাহারা ক্রিকেট ক্লাব। আতিক ফিরেন ৮৭ রানে। নাইম করেন ৪৮ রান। শিহাব আউট হন ২০ রানে।

 

ওপেনার ইব্রাহিম করেন ১৮ রান। সামির করেন ২১ রান। তাদের বড় স্কোর এ অবদান ছিল সিদ্ধিরগঞ্জের অতিরিক্ত ৪৫ রান! ২৫৭ রান তোলে সাহারা ক্রিকেট ক্লাব ৫০ ওভারে। জবাব দিতে গিয়ে তারা যা করেছে তা শুরুতেই বলা হয়েছে। পরে নাদির খেলেছেন অসাধারণ ইনিংস।

 

তাকে ভাল সঙ্গ দেন সেলিম। নাদির ৮১ রানে আউট না হলে ম্যাচটা সিদ্ধিরগঞ্জ জিততেও পারতো। সেলিম করেন ৩৫ রান। আসাদুজ্জামান ফিরেন ২৮ রানে। আহমেদ ইমতিয়াজ আউট হন ৩১ রানে। সাব্বির করেন ২৪ রান। সাহারা ক্রিকেট ক্লাবের হয়ে ব্রাটিংএ পারদর্শিতা দেখানোর পর বোলিংএও তার যোগ্যতার প্রমাণ দেন আতিক। ৫ উইকেট তুলে নেন সিদ্ধিরগঞ্জের। জাহাঙ্গীর পান ২ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ সাহারা ক্রিকেট ক্লাব ঃ ২৫৭/৯(৫০ ওভার) আতিক-৮৭,নাইম-৪৮,আসাদুজ্জামান-২৮,আহমেদ ইমতিয়াজ-৩১,সাব্বির -২৪। অতিরিক্ত-২৯। শেখ সোহান২/১২,নাদির-২/৪৫,আসাদুজ্জামান-২/৬২।

সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী-২৪৫/৯(৫০ ওভার) নাদির-৮১,সেলিম-৩৫,আহমেদ ইমতিয়াজ-৩১,আসাদুজ্জামান-২৮,সাব্বির-২৪। অতিরিক্ত-২৯। আতিক-৫/৩০,জাহাঙ্গীর-২/৪২।

আজকের খেলা ঃ টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমী ও রেইনবো এ্যাথলেটিক ক্লাব।

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL