1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৫৮ Time View
ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন
ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন (ছবি সকাল নারংনগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ কিশোরী ধর্ষণের ঘটনায় মিমাংসার নামে অভিযুক্তকে পালিয়ে যেতে সাহায্য করার অপরাধে গ্রেপ্তার আনিসুর রহমান শ্যামলের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত    এ জামিন   মঞ্জুর করেন। বাদীর উপস্থিতিতে তার জিম্মায় ১০ হাজার টাকা বন্ডে জামিন পায় কাশীপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি (বহিষ্কার) শ্যামল।

আসামিপক্ষের আইনজীবী এড. মো. সালাহ উদ্দীন ভূঁইয়া সবুজ জানান, শ্যামলের প্রতি কোনো অভিযোগ নেই বাদীর এবং সে জামিন পেলে তাদের কোনো সমস্যাও নেই এমন বক্তব্যের উপর ভিত্তি করে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত বাদী জিম্মায় আনিসুর রহমান শ্যামলকে দশ হাজার টাকা বন্ডে জামিন দিয়েছেন।

প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি ভোরে একটি ধর্ষণ মামলায় নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর গোয়ালবন্দ এলাকা থেকে আনিসুর রহমান শ্যামলকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, এক কিশোরী ধর্ষণের ঘটনায় বিচার শালিসের নামে ধর্ষণের শিকার কিশোরীর পরিবারকে হুমকি-ধামকি দেওয়াসহ অভিযুক্ত তুর্জকে পালাতে সহযোগিতা করে শ্যামল। পরবর্তীতে কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL