1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমীর সহজ জয় - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমীর সহজ জয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

স্পিন বিষে জর্জরিত শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব হেরে গেল টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমীর কাছে। দিনের প্রথম ওভারের মাত্র ৩টি বল খেলা হয়েছে। শূণ্য রানে রান আউট ওপেনার আরাফাত।

 

সেই ধকল আর কাটিয়ে উঠতে পারেনি শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব। মাত্র ১০৭ রানেই গুটিয়ে যায় তাদের ইনিংস। দলের ব্যাটসম্যানেরা যাচ্ছেতাই খেলেছেন। কমিটমেন্টের অভাব দেখা গেছে খেলোয়াড়দের মাঝে। তবে সকালে টস জিতে তাদের ব্যাট করতে পাঠিয়ে টার্গেটের অধিনায়ক বিচক্ষণতার প্রমাণ দিয়েছেন।

 

দু’দলের স্পিনারাই এদিন বেশ ভাল ফল পেয়েছেন। গতকাল (বৃহস্পাতিবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ৯ম দিনের খেলার পূর্ব দৃশ্য এটি। অধিনায়ক তুষার ফিরেন ২৪ রানে। এরপর মুন্না ১৯ এবং রনি ১২ রানে ফিরেন। এই হচ্ছে শীতলক্ষ্যা দলটির ব্যটিং। টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমীর আবিদ ৩টি এবং অভ্র নীল ও নাজমুল ২টি করে উইকেট পান। ১০৮ রানের জবাব দিতে গিয়ে এক পর্যায়ে তারাও শীতলক্ষ্যার স্পিনার মুন্নার তোপে পড়েন। দ্রæত ৩ উইকেট পড়ের গেলে সবাই নড়েচড়ে বসেন। মাঠে শাহরিয়ার তামিম ও রানা খান দৃঢ়তার পরিচয় দেন। রানা খান ৩২ রানে ফিরেন। তামিম করেন ৩০ রান। প্লাবন নেমে ২০ রানে অপরাজিত থাকেন। শীতলক্ষ্যার মুন্না পান ৪ উইকেট।

 

সংক্ষিপ্ত স্কোর ঃ শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব-১০৭/১০(৩২ওভার) তুষার-২৪,মুন্না-১৯,রনি-১২। অতিরিক্ত-১৪। আদিব-৩/১৩,অভ্র নীল-২/২০,নাজমুল-২/২৩।

 

টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমী ঃ ১০৮/৫(২৭.৪ ওভার) রানা খান-৩২,শাহরিয়ার তামিম-৩০,প্লাবন-২০। অতিরিক্ত-৬। মুন্না-৪/২৮।

 

পরবর্তী খেলা(১২ ফেব্রæয়ারী) ঃ শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী ও সাহারা ক্রিকেট ক্লাব।
সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL