1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর অন্তঃ উপজেলা পর্যায়ের দাবা ইভেন্টের খেলা সম্পন্ন - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নারায়ণগঞ্জে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর অন্তঃ উপজেলা পর্যায়ের দাবা ইভেন্টের খেলা সম্পন্ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৮১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর অন্তঃ উপজেলা পর্যায়ের দাবা ইভেন্টের খেলা সম্পন্ন হয়েছে। শনিবার (৭ জানুয়ারী) সকালে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স এর প্লেয়ার লাউঞ্জে ইভেন্টের উদ্বোধন করেন অলিম্পিক এসোসিয়েশনের প্রতিনিধি লাজুল করিম কস্তুরি।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির ও মোস্তফা কাওছার, কার্যকরী সদস্য মাহবুব হোসেন বিজন, সিরাচ উদ্দিন আহমেদ প্রমুখ।

 

দাবা (বালক) এ মর্তুজা মুহতাদি প্রথম এবং তামজিদুল ইসলাম ইশান ২য় হয়েছেন। (বালিকা) বিভাগে শিমন আহমেদ প্রথম এবং তানজিমা ২য় হয়েছেন। জেলা ৫টি উপজেলা থেকে ৩০ জন বালক ও বালিকাগণ এ ইভেন্টে অংশ নিয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL