1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অপহরনের ৪ দিন পর শিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ১ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

অপহরনের ৪ দিন পর শিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০
  • ৫৯ Time View
অপহরনের ৪ দিন পর শিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ১
অপহরনের ৪ দিন পর শিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ১

সকাল নারায়ানগঞ্জঃ অপহরনের ৪দিন পর বন্দরে উপজেলায় অপহৃতা স্কুল ছাত্রী (১৪)কে উদ্ধারসহ অপহরনকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২০ জানুয়ারি) রাতে মুন্সিগঞ্জ জেলার লোহজং এলাকা থেকে ওই শিক্ষার্থীকে  উদ্ধার করা হয়।

ঘটনার সত্যাতা স্বীকার করে বন্দর থানার উপ পরিদর্শক মোহাম্মদ আলী জানান, অপহৃত শিক্ষার্থী উদ্ধারসহ  অপহরনকারী আব্দুল হাকিম (২১)কে গ্রেফতার করা হয়েছে। শিক্ষার্থীর ডাক্তারি চিকিৎসা শেষে মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে ২২ ধারায় আদালতে প্রেরণ করা হয়।  একই সাথে গ্রেপ্তারকৃত অপহরণকারীকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, ভুক্তভোগী শিক্ষার্থী নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে লেখাশোনা করে আসছে। গত ১৫ জানুয়ারী বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়া পথে নবীগঞ্জ নোয়াদ্দা এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে আব্দুল হাকিম স্কুল ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে অপহরন করে আত্মগোপন করে।
এ ঘটনায় ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL