1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধুর বই লিখতে প্রতিবন্ধী কবি ইমরান'কে আর্থিক সহযোগিতা করলেন যুবলীগ নেতা খান মাসুদ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর বই লিখতে প্রতিবন্ধী কবি ইমরান’কে আর্থিক সহযোগিতা করলেন যুবলীগ নেতা খান মাসুদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৫১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বন্দরে প্রতিবন্ধী কবি ইমরান’কে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে বই লিখতে নগদ অর্থ সহযোগিতা করলেন মানবিক যুবলীগ নেতা খান মাসুদ। শুক্রবার (১৮ নভেম্বর)বন্দর ১ নং খেয়াঘাট সংলগ্ন কল্পনা খান মার্কেট খান মাসুদের নিজ কার্যালয়ে এ নগদ আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

 

এব্যাপারে যুবলীগ নেতা খান মাসুদ বলেন,ইমরান শারীরিকভাবে প্রতিবন্ধী হলেও ও একজন মেধাবী এবং একজন কবি। ওর লেখুনির মাঝে প্রতিভা আছে। ইমরান এর আগেও বঙ্গবন্ধু’কে নিয়ে বই লিখে আমাকে উপহার দিয়েছে। আমি ওর হাতের লিখা বই পরে মুগ্ধ হয়েছি। ইমরান একজন প্রতিবন্ধী হলেও কখনো বিখ্যার জন্য কারো কাছে হাত পাতেনা। ও ওর নিজের প্রতিবা দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে চায়। আমাদের উচিৎ ওর মতো প্রতিভাবান মেধাবীকে সামাজিকভাবে মূল্যায়ন করা।

 

এসময় উপস্থিত ছিলেন, নাসিক ২২ নং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও র‍্যালী আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মোঃ গোলাম সারোয়ার সবুজ,আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক লুৎফর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ নাদিম ও বিশিষ্ট ব্যবসায়ী খায়রুল আলম সুজন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL