1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে ঐতিহ্যবাহী নূর মসজিদের পিছনে স্থাপিত মদের বার - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

নারায়ণগঞ্জে ঐতিহ্যবাহী নূর মসজিদের পিছনে স্থাপিত মদের বার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
  • ৯৬ Time View
নারায়ণগঞ্জে ঐতিহ্যবাহী নূর মসজিদের পিছনে স্থাপিত মদের বার
নারায়ণগঞ্জে ঐতিহ্যবাহী নূর মসজিদের পিছনে স্থাপিত মদের বার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ( ব্লু পেয়ার রেস্টুরেন্ট) বন্ধের দাবিতে প্রতিবাদী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।   

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে সোমবার (২০ জানুয়ারী) বিকেলে নগরীর চাষাড়া বি.বি রোড সংলগ্ন প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে এবং সংগঠনের সেক্রেটারি সুলতান মাহমুদ’র সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগরের সহ-সভাপতি মোঃ নূর হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শামসুল আলম, অর্থ সম্পাদক মুহা. আমির হোসেন, ইসলামী যুব আন্দোলন মহানগরের সহ-সভাপতি ডাঃ মিজানুর রহমান, ইশা ছাত্র আন্দোলন মহানগরের সভাপতি এম শফিকুল ইসলাম, শ্রমিক আন্দোলন মহানগরের সভাপতি আলহাজ্ব শেখ হাসান আলী, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সহ-সভাপতি মোঃ আব্দুল সোবহান ও সেক্রেটারি আব্দুল রোমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, চাষাড়া নূর মসজিদের পিছনে প্যারাডাইজ ভবনে (৯-১১) নম্বর ফ্লোরে ব্লু পেয়ার রেস্টুরেন্ট নাম দিয়ে মদের বার খোলা হয়েছে। কোন সুস্থ বিবেকসম্পন্ন মানুষ মদ পান করতে পারে না। কারণ, মদ মহান আল্লাহ তায়ালা হারাম ঘোষণা করেছেন। এর দ্বারা পরিচালিত মানুষের উপকার তো দূরের কথা ক্ষতিই বেশি, তাছাড়া ও মদ্যপ ব্যক্তি চেতনা হারিয়ে বহু অনৈতিক কাজে লিপ্ত হয়। নারায়ণগঞ্জে প্রতিষ্ঠিত এই মদের বার যুবসমাজ সহ সকল শ্রেণির মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দেবে।

প্রতিবাদী ওই মানব বন্ধনে তিনি আরো বলেন, বার এর লাইসেন্স প্রসঙ্গে সরকারি বিধিতে স্পষ্ট করেই লেখা আাছে বার পরিচালনার বিষয়ে স্থানীয় ওয়ার্ড কমিশনারের অনাপত্তিই, সংসদ সদস্যের অনাপত্তিই, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতামত ইত্যাদি প্রয়োজন। এমনকি বারের আশেপাশে কোনো শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় উপাসনালয় থাকবে না। অবৈধভাবে গড়ে ওঠা নারায়ণগঞ্জে মদের বার বন্ধ না করা হলে এর বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL