1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে খান মাসুদকে যুবলীগের নতুন কমিটিতে যথাযোগ্য মূল্যায়ন চায় তৃণমূল নেতা কর্মীরা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

বন্দরে খান মাসুদকে যুবলীগের নতুন কমিটিতে যথাযোগ্য মূল্যায়ন চায় তৃণমূল নেতা কর্মীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দরে যুবলীগকে শক্তিশালী করতে তরুন ও ত্যাগীদের মূল্যায়নের দাবী বন্দরের তৃণমূল নেতা কর্মীদের। বন্দরে দুঃসময়ে রাজপথে ত্যাগী নেতাদের মধ্যে অন্যতম হচ্ছে যুবলীগ নেতা খান মাসুদ। ২০০১ এর পর আওয়ামীলীগের দুঃসময়ে থেকে অদ্যাবধি জেল-জুলুম নির্যাতন উপেক্ষা করে দলকে সুসংগঠিত রাখতে রাজপথে যার ভূমিকা দৃশ্যমান। দলের প্রয়োজনে যার নেতৃত্বে হাজার হাজার যুবক মুহূর্তেই রাজপথে নেমে আসে।

বিএনপি-জামায়াত জোট সরকারের নিপীড়ন নির্যাতনের বিরুদ্ধে দলের প্রতিটি আন্দোলন সংগ্রামে রাজপথে নিজ কর্মীসমর্থকদের নিয়ে সামনের সারি থেকেই যিনি নেতৃত্ব দিয়ে রাজপথ কাঁপিয়ে ছিলেন। তিনি দলের প্রয়োজনে অদ্যাবধি রাজপথেই আছেন। দলের সেই সংগ্রামী ধারাবাহিকতা এবং সকল অপশক্তিকে রুখে দিতে ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং দলের স্বার্থে নতুন প্রজন্মের কর্মী বান্ধব নেতা,বন্দর থানা ছাত্রলীগের সাবেক সংগ্রামী সাংগঠনিক সম্পাদক, যুবলীগের মানবিক নেতা খান মাসুদ’কে যুবলীগের কমিটিতে যথাযোগ্য মর্যাদায়  মূল্যায়িত করে দলকে আরও শক্তিশালী করার দাবী বন্দরের তৃণমূল নেতা কর্মীদের।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL