1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ মে, ২০২৪
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান এর ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটির আয়োজনে মিলাদ, দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোঃ নাসির উদ্দিন।


বুধবার (০১ এপ্রিল) বাদ জোহর নগরীর ১নং রেল গেট এলাকায় হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটির ১নং যুগ্ম সম্পাদক মোঃ মনির হোসেন এর উদ্যোগে এ মিলাদ, দোয়া ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত হয়।


এসময় আরো উপস্থিত ছিলেন হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটির সভাপতি আউয়াল হোসেন, সহ সভাপতি মোঃ জাহাঙ্গির, সহ সভাপতি মোঃ এনাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।


দোয়া মাহফিলে মরহুম নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং তার সহধর্মিনী পারভীন ওসমান, পুত্র আজমেরী ওসমান, নাতি আলিফ ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা ও নেক হায়াৎ কামনা করা হয়।


উল্লেখ্য, নারায়ণগঞ্জের আপামর জনসাধারনের নেতা চারবার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী ছিলো ৩০ এপ্রিল। এ উপলক্ষে দিনটি পালনে শুধু সদর-বন্দরই নয় ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জেও আয়োজন করা হয় দোয়া ও কাঙ্গালীভোজসহ নানা অনুষ্ঠান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL