1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

গাজীপুরে কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান (উড়োজাহাজ) প্রতিকের প্রার্থী  এমএ এ সাদ্দাম হোসেন অরুফে রুবেল পোস্টার ছিঁড়ে ফেলা, প্রচার -প্রচারণায় বাঁধা ও তার  নেতা কর্মীদের হুমকি-দামকির দিচ্ছে বলে অভিযোগ রয়েছে প্রতিপক্ষ টিয়া প্রতিকের প্রার্থী মোজাম্মেল হক ও তার সহযোগী কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

এ ঘটনায়  ভুক্তভোগী শামীম শেখ বাদী হয়ে টিয়া মার্কার কর্মী

 ফয়সাল শেখের নাম উল্লেখ করে

কালীগঞ্জ থানায় সাধারণ ডআয়এরই(জিডি) করেন। যার নং-২৮।

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী (উড়োজাহাজ) মার্কা এম এ সাদ্দাম হোসেন‌ অরুফে রুবেল পালোয়া তার নির্বাচনী কাজে বাধা, পোস্টার ছিঁড়ে ফেলা ও  তার কর্মীদের হত্যাসহ বিভিন্ন হুমকি দেয়ায়

বাদী হয়ে বুধবার বিকেলে   রিটার্নিং কর্মকর্তা ও

উপজেলা নির্বাচন অফিসার ,,, নিকট  লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার  মোঃ নাজমুল ইসলাম বলেন অভিযোগ পেয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে আইনগত ব্যাবস্থা নিতে বলা হয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার বলেন ভাইস চেয়ারম্যান প্রার্থীর এক কর্মী জিবি করেছেন। আমারা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিচ্ছি।

জিভি সূত্রে জানাযায়, বুধবার সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার মেন্দিপুর এলাকায়  শামীম শেখ উড়োজাহাজ প্রতিকের  নির্বাচনী প্রচারণা করছিলেন। 

এ সময় টিয়া পাখি  প্রতিকের প্রার্থী মোজাম্মেল হকের কর্মী ফয়সাল শেখ    উড়োজাহাজ প্রতিকের প্রচারনা না করার জন্য রামীম শেখকে বাঁধা দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

 ন্যায়সঙ্গত প্রতিবাদ করলে ফয়সাল শেখ ক্ষিপ্ত হয়ে রামীমকে মারধর করতে উদ্যত হয়ে  বলে প্রচারনা বন্ধ করে বাড়িতে চলে যা।  না গেলে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ রয়েছে ফয়সালের বিরুদ্ধে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL