1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ২৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

গাজীপুরে কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান (উড়োজাহাজ) প্রতিকের প্রার্থী  এমএ এ সাদ্দাম হোসেন অরুফে রুবেল পোস্টার ছিঁড়ে ফেলা, প্রচার -প্রচারণায় বাঁধা ও তার  নেতা কর্মীদের হুমকি-দামকির দিচ্ছে বলে অভিযোগ রয়েছে প্রতিপক্ষ টিয়া প্রতিকের প্রার্থী মোজাম্মেল হক ও তার সহযোগী কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

এ ঘটনায়  ভুক্তভোগী শামীম শেখ বাদী হয়ে টিয়া মার্কার কর্মী

 ফয়সাল শেখের নাম উল্লেখ করে

কালীগঞ্জ থানায় সাধারণ ডআয়এরই(জিডি) করেন। যার নং-২৮।

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী (উড়োজাহাজ) মার্কা এম এ সাদ্দাম হোসেন‌ অরুফে রুবেল পালোয়া তার নির্বাচনী কাজে বাধা, পোস্টার ছিঁড়ে ফেলা ও  তার কর্মীদের হত্যাসহ বিভিন্ন হুমকি দেয়ায়

বাদী হয়ে বুধবার বিকেলে   রিটার্নিং কর্মকর্তা ও

উপজেলা নির্বাচন অফিসার ,,, নিকট  লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার  মোঃ নাজমুল ইসলাম বলেন অভিযোগ পেয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে আইনগত ব্যাবস্থা নিতে বলা হয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার বলেন ভাইস চেয়ারম্যান প্রার্থীর এক কর্মী জিবি করেছেন। আমারা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিচ্ছি।

জিভি সূত্রে জানাযায়, বুধবার সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার মেন্দিপুর এলাকায়  শামীম শেখ উড়োজাহাজ প্রতিকের  নির্বাচনী প্রচারণা করছিলেন। 

এ সময় টিয়া পাখি  প্রতিকের প্রার্থী মোজাম্মেল হকের কর্মী ফয়সাল শেখ    উড়োজাহাজ প্রতিকের প্রচারনা না করার জন্য রামীম শেখকে বাঁধা দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

 ন্যায়সঙ্গত প্রতিবাদ করলে ফয়সাল শেখ ক্ষিপ্ত হয়ে রামীমকে মারধর করতে উদ্যত হয়ে  বলে প্রচারনা বন্ধ করে বাড়িতে চলে যা।  না গেলে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ রয়েছে ফয়সালের বিরুদ্ধে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL