1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ মে, ২০২৪
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ-৫ আসনে চারবার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবরে শ্রদ্ধা নিবেদন ও মিলাদ ও দোয়া কামনা করেছে বন্দর সাবদী এলাকার ফাইজানে হাসান মাদ্রাসাতুল মদীনার কোমলমতি শিক্ষার্থীরা।


বুধবার (০১ এপ্রিল) বাদ জোহর মাসদাইর সিটি কবরস্থানে ফাইজানে হাসান মাদ্রাসাতুল মদীনার সভাপতি মোঃ মনির হোসেনের উদ্যোগে এ দোয়া কামনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোঃ নাসিরউদ্দিন।


দোয়া মাহফিলে মরহুম নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং তার সহধর্মিনী পারভীন ওসমান, পুত্র আজমেরী ওসমান, নাতি আলিফ ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা ও নেক হায়াৎ কামনা করা হয়।


উল্লেখ্য, নারায়ণগঞ্জের আপামর জনসাধারনের নেতা চারবার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী ছিলো ৩০ এপ্রিল। এ উপলক্ষে দিনটি পালনে শুধু সদর-বন্দরই নয় ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জেও আয়োজন করা হয় দোয়া ও কাঙ্গালীভোজসহ নানা অনুষ্ঠান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL