1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ মে, ২০২৪
  • ২৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ-৫ আসনে চারবার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবরে শ্রদ্ধা নিবেদন ও মিলাদ ও দোয়া কামনা করেছে বন্দর সাবদী এলাকার ফাইজানে হাসান মাদ্রাসাতুল মদীনার কোমলমতি শিক্ষার্থীরা।


বুধবার (০১ এপ্রিল) বাদ জোহর মাসদাইর সিটি কবরস্থানে ফাইজানে হাসান মাদ্রাসাতুল মদীনার সভাপতি মোঃ মনির হোসেনের উদ্যোগে এ দোয়া কামনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোঃ নাসিরউদ্দিন।


দোয়া মাহফিলে মরহুম নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং তার সহধর্মিনী পারভীন ওসমান, পুত্র আজমেরী ওসমান, নাতি আলিফ ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা ও নেক হায়াৎ কামনা করা হয়।


উল্লেখ্য, নারায়ণগঞ্জের আপামর জনসাধারনের নেতা চারবার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী ছিলো ৩০ এপ্রিল। এ উপলক্ষে দিনটি পালনে শুধু সদর-বন্দরই নয় ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জেও আয়োজন করা হয় দোয়া ও কাঙ্গালীভোজসহ নানা অনুষ্ঠান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL