1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারী কাবাডিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

নারী কাবাডিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৬১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ নারী কাবাডিতে আনসার ও ভিডিপি দলকে হারিয়ে শ্রেষ্ঠত্বের মুকুট পরল বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব। 


মঙ্গলবার (৩০ নভেম্বর) বাংলাদেশ কাবাডি স্টেডিয়ামে উত্তেজনাপূর্ণ এ চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


দৃষ্টিনন্দন ক্রীড়াশৈলী দিয়ে নারী কাবাডি লিগ ২০২১-এর বিজয় মুকুট নিজেদের করে নেয় বাংলাদেশ পুলিশ। 


বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত এ প্রতিযোগিতায় বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব, বাংলাদেশ আনসার ও ভিডিপি দলকে ২৬-২৫ পয়েন্টে পরাজিত করে। হাড্ডাহাড্ডি লড়াই, শ্বাসরুদ্ধকর উত্তেজনা এবং শ্রেষ্ঠত্ব নির্ধারণী ম্যাচের প্রার্থিত চরম প্রতিদ্বন্দ্বিতা, সবই ছিল এ প্রতিযোগিতায়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার ও বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাবের সভাপতি মোহা. শফিকুল ইসলাম, বিপিএম (বার)।


পুলিশ দলের অধিনায়ক শাম্মি ও আনসার দলের অধিনায়ক শাহনেওয়াজের উপস্থিতিতে টস অনুষ্ঠিত হয়। টসে জিতে বাংলাদেশ পুলিশ তাদের পয়েন্টের খাতা খুললেও প্রথমার্ধে ৬-১৩ পয়েন্টে বাংলাদেশ আনসার ও ভিডিপি দল এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধে ১৭ পয়েন্ট নিয়ে উভয় দল সমতা অর্জন করে। তৃতীয়ার্ধেও ২৫ পয়েন্ট নিয়ে উভয় দল সমতা বজায় রাখে।

তাই ধ্রুপদী লড়াইটি গড়ায় টাইব্রেকারে। ভাগ্য নির্ধারণী টাইব্রেকারেও বাংলাদেশ পুলিশ টসে জয় লাভ করে। গোল্ডেন রেঞ্জের পয়েন্টের খেলায় বাংলাদেশ পুলিশ কাবাডি দলের ৯ নম্বর জার্সিধারী বৃষ্টি বিশ্বাস চিলের মতো ছোঁ মেরে গিয়ে এক পয়েন্ট ছিনিয়ে এনে পুলিশ দলকে আসীন করেন শ্রেষ্ঠত্বের শিখরে।


দীর্ঘ ৯ বছর পর মাঠে ফেরা নারী কাবাডি লিগে সেরা খেলোয়াড় নির্বাচিত হন রানার্সআপ দল বাংলাদেশ আনসার ও ভিডিপি দলের রূপালী আক্তার। ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন চ্যাম্পিয়ন দল বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাবের বৃষ্টি বিশ্বাস।


২৪ নভেম্বর থেকে শুরু হওয়া নারী কাবাডি লিগ ২০২১-এ অংশগ্রহণকারী ১০টি দলের মধ্যে তৃতীয় স্থান দখল করে মেঘনা কাবাডি একাডেমি।


নাজিহার আইটি সলিউশন নারী কাবাডি লিগ-২০২১ এ খেলায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)সহ আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL