1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বান্দরবানে বিশ্ব এইডস দিবস পালিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

বান্দরবানে বিশ্ব এইডস দিবস পালিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৫১ Time View
বান্দরবানে বিশ্ব এইডস দিবস পালিত
বান্দরবানে বিশ্ব এইডস দিবস পালিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ বান্দরবানে বিশ্ব এইডস দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ১ ডিসেম্বর রবিবার সকালে বান্দরবান স্বাস্থ্য বিভাগের আয়োজনে জাতীয় এইডস প্রোগ্রাম ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় এর সহযোগিতায় জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক সিভিল সার্জন কার্যালয়ে গিয়ে শেষ হয় । 

পরে সিভিল সার্জন ডাক্তার অংসুই প্রু মারমার সভাপতিত্বে বিশ্ব এইডস দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম সহ আরো অনেকে।

অনুষ্ঠানে অতিথিরা বলেন এইডস হলো একটি ঘাতক ব্যাধি । যা মানুষের জীবনকে সম্পূর্ণভাবে মৃত্যুর মুখে ঠেলে দেয়। তাই এই ভয়াবহ ব্যাধি থেকে ভালো থাকার জন্য সকলকে সচেতন হতে হবে, তাহলে এই ব্যাধি  থেকে নিরাময় পাওয়া যাবে। প্রতিবছর এইডস রোগে আক্রান্ত হয়ে অনেক মানুষ মারা যায়। বিদেশে এর প্রকোপ প্রসার রয়েছে বিশেষ করে ইউরোপিয়ান দেশ গুলোতে। 

তাই বাংলাদেশকে এইডস মুক্ত করতে সবাইকে সচেতন করতে হবে এবং অবৈধ যৌনমিলন থেকে বিরত রাখতে হবে এছাড়াও এইস আক্রান্ত ব্যক্তির রক্ত যাতে কোন সুস্থ মানুষকে দেওয়া না হয় সে ব্যাপারে স্বাস্থ্য কর্মীদের ব্যাপক সজাগ থাকতে হবে, রক্ত নেওয়ার আগে ওই ব্যক্তির এইডস আছে কিনা সে বিষয়ে পরীক্ষা করতে হবে । পরিশেষে অতিথিরা আরো বলেন বিভিন্ন সেমিনার ও সচেতনামূলক কর্মকাণ্ডের মাধ্যমে এই দুরারোগ্য ব্যাধি কে দূর করা সম্ভব।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL