1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে আবারও ট্রেনের বগি লাইনচ্যুত - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নারায়ণগঞ্জে আবারও ট্রেনের বগি লাইনচ্যুত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে আবারও ট্রেনের একটি বগির চাকা লাইনচ্যুতির ঘটনা ঘটেছে। এতে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।


শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টা ৪৫ মিনিটের সময় শহরের উকিলপাড়া এলাকায় ঢাকাগামী ট্রেনের চাকা লাইনচ্যুত হয়ে পড়ে। এতে কোন হতাহত কিংবা বড় ধরনের দুর্ঘটনার ঘটনা ঘটেনি।


বিষয়টি নিশ্চিত করে রেলওয়ে নারায়ণগঞ্জ স্টেশন মাস্টার গোলাম মোস্তফা জানান, সকাল সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জ স্টেশন ছেড়ে যায় ঢাকাগামী ট্রেনটি। পথে উকিলপাড়া এলাকায় ট্রেনের একটির বগির চাকা লাইনচ্যুত হয়ে পড়লে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।


ঢাকা থেকে উদ্ধারকারী ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করে।  এরপর বিকেল ৫টার পর থেকে আবারও রেল যোগাযোগ শুরু হয়।


প্রসঙ্গত, এর আগে গত ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে ট্রেনের চারটির বগির আটটি চাকা লাইনচ্যুত হলে ১৩ ঘণ্টা ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে যোগাযোগ বন্ধ থাকে। উদ্ধারকারী ট্রেন এসে দুর্ঘটনা কবলিত ট্রেন উদ্ধার ও ফিড চালু করলে ওই দিন রাত দুইটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL