1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যুবলীগ নেতা-সো‌হেল আহ‌ম্মেদ'র উ‌দ্যো‌গে গোলাম সা‌রোয়ার স্মর‌নে দোয়া ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

যুবলীগ নেতা-সো‌হেল আহ‌ম্মেদ’র উ‌দ্যো‌গে গোলাম সা‌রোয়ার স্মর‌নে দোয়া ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ১৩৪ Time View
দোয়া ও আলোচনা সভা
দোয়া ও আলোচনা সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ কুতুবপুর ইউ‌নিয়ন যুবলীগ নেতা-সো‌হেল আহ‌ম্মেদ’র উ‌দ্যো‌গে গোলাম সা‌রোয়ার স্মর‌নে দোয়া ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত

নারায়ণগঞ্জ শহর আওয়ামী লী‌গের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক ও শহর যুবলী‌গের সাধারন সম্পাদক প্রয়াত গোলাম সা‌রোয়ার এর ৪র্থ মৃত্যু বা‌র্ষিকী উপল‌ক্ষে মিলাদ মাহ‌ফিল দোয়া ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

শুক্রবার বাদ আসর কুতুবপুর ইউ‌নিয়ন ৯নং ওয়ার্ড যুবলী‌গের আয়োজ‌নে কুতুবপুর লাকীবাজারস্থ নূর টাওয়া‌রের নিচ তলায় গোলাম সা‌রোয়ার স্মর‌নে মিলাদ মাহ‌ফিল দোয়া ও আলোচনা সভা‌টি অনু‌ষ্ঠিত হয়।

কুতুবপুর ইউ‌নিয়ন যুবলীগ নেতা মোঃ সো‌হেল অাহ‌ম্মেদ এর সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত মিলাদ, দোয়া ও আলোচনা সভায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন প্রয়াত গোলাম সা‌রোয়া‌রের ছোট ভাই নারায়ণগঞ্জ মহানগর যুবলী‌গের সভাপ‌তি শাহাদাৎ হো‌সেন ভুইয়া সাজনু।

এছাড়াও ‌বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ কলিম উল্লাহ, কুতুবপুর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মীর মজিবুর রহমান, কুতুবপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড এর সাবেক মেম্বার আহসানউল্লাহ, আওয়ামী লীগ নেতা সেলিম মিয়াজি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপ‌তি আরিফ হো‌সেন, সা‌বেক সাংগঠনিক সম্পাদক  আতাউর রহমান নান্নু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি টিপু সুলতান । 

অা‌লোচনা সভায় প্রয়াত গোলাম সা‌রোয়ার‌কে স্মরন ক‌রে বক্তারা বলেন, আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ ছিলেন গোলাম সারোয়ার। দলের দুঃসময়ে তার ভূমিকা চিরস্মরনীয়। দলের পাশাপাশি ‌একেএম শামীম ওসমানের আদর্শ রাজনীতির একজন অকুতোভয় সৈনিক ছিলেন তিনি।

আলোচনা সভার প্রধান অ‌তি‌থি প্রয়াত গোলাম সা‌রোয়া‌রের ছোট ভাই শাহাদাৎ হো‌সেন ভুইয়া সাজনু তার বক্ত‌ব্যে ব‌লেন- নারায়ণগঞ্জ-৪ আস‌নের উন্নয়‌নের রুপকার এমপি শামীম ওসমানের আদর্শ ছাত্র প্রয়াত গোলাম সারোয়ার তার জীবদ্দশায় মানুষকে শিখিয়ে দিয়েছেন কিভা‌বে মানুষকে ভালোবাসতে হয়। মানুষ দুনিয়াতে আসে অর্থ ইনকামের জন্যে, আর গোলাম সারোয়ার দুনিয়াতে এসেছিলেন, মানুষকে ভালোবাসার জন্যে। টাকা কামা‌নো প্র‌তি তার কোন‌দিন লোভ ছি‌লোনা। তি‌নি তার জীবদ্দশায় মানুষ‌কে ভা‌লোবাসার মাধ্য‌মে জন কা‌মি‌য়ে‌ছেন ।

গোলাম সা‌রোয়ার প্রস‌ঙ্গে‌ তি‌নি অা‌রো ব‌লেন, নারায়ণগঞ্জের রাজনীতির জন্য অনেক ত্যাগ শিকার করেছেন। তিনি যে কাজ করে গেছেন তার জন্য মানুষ এখনো কাদেঁ। এখনকার নেতাদের সকলেরই ব্যাংক একাউন্ট আছে। কিন্তু তার কোন ব্যাংক ব্যালেন্স নেই তিনি কোন ব্যাংক একাউন্ট করেন নি । তার রাজনীতি এখন তার কর্মীরা পালন করছেন। তার রাজনীতি ছিলেন রাসূলের হাদিস অনুয়ায়ী। তাই তার জন্য সকলেই দোয়া করবেন।

কুতুবপুর ইউ‌নিয়‌ন যুবলীগ নেতা হারুন অর র‌শিদ সাগ‌রের সঞ্চালনায় অনু‌ষ্ঠিত পু‌রো অনুষ্ঠান‌টির সার্বিক সহযোগীতায় ছি‌লেন ৯ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ শাহজাহান, কাওছার, নজরুল, ফারুক, মিন্টু, রুহুল আমিন শাকিল, সোহেল, রাসেল, রাজু, সোহেল, সুমন, শাওন, রনি, আরমান রাব্বি  ও কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহাবুব অালম সুমন প্রমুখ।

এছাড়াও কুতুবপুর ইউ‌নিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ কুতুবপুর ইউনিয়নের সর্বস্তরের জনগন উপ‌স্থিত ছি‌লেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL