1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফুল দিয়ে অভ্যর্থনার মাধ্যমে বিদায় নিলেন ওসি আসাদুজ্জামান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ফুল দিয়ে অভ্যর্থনার মাধ্যমে বিদায় নিলেন ওসি আসাদুজ্জামান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ১৩০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ফুল দিয়ে অভ্যর্থনা, ক্রেস্ট ও উপহার দিয়ে বিদায় দেয়া হয়েছে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামানকে।


রোববার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এই অনুষ্ঠানের মাধ্যমে তাকে বিদায় দেয়া হয়।


উক্ত অনুষ্টানে অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, মোঃ আসাদুজ্জামান তার কর্মকালীন সময়ে আইন শৃঙ্খলার দিকে অনেকটাই উন্নতি করেছেন। ফুটপাত হকারমুক্ত রাখার বিষয়েও তিনি কঠির দায়িত্ব পালন করেছেন। আমাদের চাকরি বলির চাকরি যে কেউ বদলি হতে পারে। তিনি এই থানায় থাকা অবস্থায় কাউকে দ্বিতীয় ফোন দিতে হয়নি প্রথম ফোনেই তিনি পদক্ষেপ নিতেন। তিনি সবসময় সত্য কথা বলতেন। অনেকের মধ্যেই এই প্রেক্টিস নাই। নতুন ওসিও অনেক দক্ষতা সম্পন্ন। স্বাগত জানাই নতুন ওসিকে। 


ওসি মোঃ আসাদুজ্জামান বলেন, আপনাদের সাথে আমার অনেক কাজের স্মৃতি রয়েছে৷ আমাদের বর্তমান পুলিশ সুপার স্যারের সাহায্যে যত দ্রুত সম্ভব আমরা দেরি না করে তা সম্পন্ন করেছি। আমি অনেককেই শাসন করেছি, কিন্তু শুধু তা কাজের ক্ষেত্রে যেন শাসন করলে কাজটা দ্রুত সম্পন্ন করা যায়। তারা যেন ঘটনাস্থলে দ্রুত আগে ভাগে পৌছাঁতে পারে। অনেকে রা ঘুমাইসেন আবার ফোন দিলে আমাকে সহযোগিতা করেছেন। আমাদের সার্কেল এসপি স্যার আমাদের অভিভাবক। স্যার সৎ, নিষ্ঠা ও পেশাদারিত্বের অফিসার।


সদর থানার নতুন ওসি মোঃ শাহজামান বলেন, এখানে উপস্থিত আছেন আমার একজন প্রিয় স্যার মেহেদী ইমরান স্যার। আমার পরিচয় আমার নাম মোঃ শাহজামান। আমার ২টি সন্তান ২টি ছেলে ও ১টি মেয়ে।

আমার বাড়ি বরিশাল মেহেদীগঞ্জ। আমি আসাদুজ্জামান স্যারের সাথে এর আগেও কাজ করেছি। সাভার থানায় স্যার অফিসার ইনচার্জ ছিলেন আর আমি সেকেন্ড অফিসার ছিলাম। তখন ২০১৩ সালের রানা প্লাজায় ২২ দিন আমরা একসাথে কাজ করেছি। স্যারের তুলনায় আমি কিছুই না স্যার ১১টি থানায় ওসির দায়িত্ব পালন করেছেন। 


এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, ওসি মোঃ আসাদুজ্জামান, ওসি মোঃ শাহজামান, তদন্ত মোঃ মোস্তাফিজুর রহমান, চাষাড়া ফাড়ির ইনচার্জ ওসি মোঃ ওয়াহিদুজ্জামান সহ থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL