1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
টিটু সাউদের উদ্যোগে গরিব দুস্ত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

টিটু সাউদের উদ্যোগে গরিব দুস্ত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৩ মে, ২০২০
  • ৭৩ Time View
(ছবি সকাল নারায়ানগঞ্জ)
(ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বর্তমানে দেশে ভয়ানক করোনা ভাইরাস সংক্রমণের তান্ডবের শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রী ঘোষনার পর থেকেই নারায়ণগঞ্জ  সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডে নিজ অর্থায়নে ক্রান্তিকালে ক্ষতিগ্রস্থ সমাজের অসহায় পরিবার গুলোর দিকে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন টিটু সাউদ।

এই ভাইরাস প্রতিরোধে বিভিন্ন এলাকায় সরকারি দিক-নির্দেশনা প্রচার প্রচারনা সহ জীবাণুনাশক ঔষধও ছিটান টিটু সাউদ।

সারা দেশে যখন মহামারী করোনা ভাইরাসের কারনে লক-ডাউন ঘোষনা করা হয় তখন অসহায় গরিব রিক্সা চালক, ভ্যান চালক, দিনমজুর, ফেরী ওয়ালা, এমনকি মধ্যবিক্ত পরিবারগুলোর কাছেও মানবতার ফেরিওয়ালা হয়ে  হাত বাড়িয়ে পাশে দাঁড়িয়েছেন তিনি।তিনি নিজ অর্থায়নে রাতের আধারে নিত্য প্রয়োজনীয় সব খাদ্য সামগ্রী গরীব ও অসহায় সকল পরিবারের বাড়ি বাড়ি সম্মানের সাথে পৌঁছে দিয়েছি।

টিটু সাউদ এর কাছে থেকে জানতে চাইলে তিনি জানান,দেশের এই ভয়ানক ক্রান্তিলগ্নের শুরুতেই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দেশ ও সমাজ এবং মানু্ষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দেওয়ার পর থেকে আমি আমার ২৫ নং ওয়ার্ড আমার ক্ষুদ্র প্রচেষ্ঠায় যতটুকু পারি সহযোগীতা করার চেষ্টা করেছি মাত্র।করোনা ভাইরাস শুরু  থেকে এখন পর্যন্ত যতটুকু পেরেছি সমাজ ও মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

তই আসন্ন পবিত্র ঈদুল ফিতর সামনে সে জন্য ঈদ উপহার হিসেবে আমি অসহায় পরিবারের মাঝে সামান্য কিছু ঈদ সামগ্রী বিতরণ করতে পেরে আনন্দিত।অসহায় পরিবার গুলো ঈদ পালন করতে পারবে। এখনো সেই চেষ্টা অব্যাহত রেখেছি।আমি সমাজের ধনীদের অনুরোধে করবো আপনারা অসহায় মানু্ষের পাশে দাঁড়ান। 

একারনে সাধারণ মানুষের কাছেও তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে একটি পরিবার ও যেনো কষ্টের মধ্যে দিন না কাটায় সে জন্য আমি খোঁজ নিয়ে যতটুকু সম্ভব হয় সহযোগীতা করে যাচ্ছি। টিটু সাউদ আরো বলেন কোনো পরিবারের সমস্যার কথা আমরা জানতে পারার সাথে সাথে তাদের বাড়িতে সহযোগিতার জন্য আমি নিজে গিয়ে খাদ্য সামগ্রী দিয়ে আসি।আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেন ভবিষ্যৎ ও এই ভাবে মানুষের পাশে থাকতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL