1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করব: সৌরভ গাঙ্গুলী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করব: সৌরভ গাঙ্গুলী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
  • ১৫৮ Time View

সকাল নারায়ানগঞ্জ অনলাইন ডেস্ক: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির পদ অলঙ্কিত করতে যাওয়া সৌরভ গাঙ্গুলী বলেছেন, বাংলাদেশকে সহযোগিতা না করলে আর কাকে করব। বাংলাদেশকে ১০০ বার সহযোগিতা করব।

চলতি মাসেই বিসিসিআইয়ের সভাপতির চেয়ারে বসতে যাচ্ছেন ভারতের অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

কিংবদন্তি এ ক্রিকেটার কলকাতায় বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় বলেছেন, বাংলাদেশকে যত রকম সহযোগিতা করা যায় তাই করব। দ্বিপক্ষীয় সহযোগিতার সুযোগ আছে। আইসিসির আলোচনাতেও সহযোগিতা করতে পারি।

আগামী মাসে তিন টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ। এই সফরে বাংলাদেশের উন্নয়ন নিয়ে কথা হবে বললেন সৌরভ।

তিনি বলেন, কিছুদিন পরই তো বাংলাদেশ দল ভারতে টেস্ট আর টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছে। তখন বিষয়গুলো নিয়ে অনেক আলোচনা হবে।

সৌরভ গাঙ্গুলী প্রসঙ্গে সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস বলেছেন, সৌরভ গাঙ্গুলী একজন বাঙালি ও সাবেক ক্রিকেটার। তার সঙ্গে বাংলাদেশের ক্রিকেটের ভালো সম্পর্ক রয়েছে। সে বিসিসিআইয়ের সভাপতি হলে বাংলাদেশ হয়তো বাড়তি কিছু সুবিধা পাবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL