1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২য় বিভাগ বাছাই ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন মহসিন ক্লাব - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

২য় বিভাগ বাছাই ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন মহসিন ক্লাব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
  • ১২০ Time View

২য় বিভাগ বাছাই ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন হয়েছে মহসিন ক্লাব। বৃহস্পতিবার (১৭ অক্টোবর ) ইসদাইর সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে  ফাইনালে  জুবায়ের জাবি ক্রিকেট একাডেমিকে ৯ উইকেটে পরাজিত করে মহসিন ক্লাব।

মহসিন ক্লাবের ইকরামুল ইমন ও মিরাজের বোলিং তোপে জুবায়ের জাবি ক্রিকেট একাডেমি প্রথমে ব্যাট করে  সব উইকেট হারিয়ে ৮৪ রানে অলআউট হয়। মহসিন ক্লাবের হয়ে ইকরামুল ইমন ১৫ রানে ৫টি, মিরাজ ১৫ রানে ৩টি, শান্ত ১ টি এবং ফেরদৌস ১টি উইকেট লাভ করে।  ৮৫ রানের সহজ লক্ষে ব্যাটিংয়ে নেমে    জিহাদের ৬০ রানে ভর করে ১ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌছে যায় মহসিন ক্লাব।  

খেলা শেষে চ্যাম্পিয়নদের হাতে পুরষ্কার তুলে দেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা’র ক্রিকেট উপ-কমিটির আহবায়ক ফারুক বিন ইউসুফ পাপ্পুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বিকেএমই’র সহ-সভাপতি(অর্থ) মোঃ মোরশেদ সারোয়ার সোহেল, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ রবিউল হোসেন, ফিরোজ মাহমুদ সামা, মাহাবুব হোসেন বিজন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL