1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সেনেগালের বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সেনেগালের বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯
  • ১২৪ Time View

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে সেনেগালের বিপক্ষে নামছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে গড়াচ্ছে ম্যাচটি। একই ভেন্যুতে ১৩ অক্টোবর নাইজেরিয়ার মোকাবেলা করবেন সেলেকাওরা।

এদিন দারুণ একটি মাইলফলক ছোঁয়ার সামনে ব্রাজিলের প্রাণভোমরা নেইমার। মাঠে নামলেই নতুন সেই মাইলফলক ছুঁয়ে ফেলবেন তিনি। সেনেগালের বিপক্ষে ম্যাচটি হবে জাতীয় দলের জার্সিতে তার শততম ম্যাচ।

ব্রাজিলিয়ানদের হয়ে এখন পর্যন্ত ৯৯টি ম্যাচ খেলেছেন নেইমার। ৬১টি গোল করেছেন ফুটবলের পোস্টারবয়। আর একটি গোল করলেই দেশটির সর্বকালের সেরা স্ট্রাইকারখ্যাত রোনাল্ডোর পাশে বসবেন তিনি।

নেইমার ছাড়াই ল্যাতিন আমেরিকার শ্রেষ্ঠত্বের লড়াই কোপার ৪৬তম আসরের শিরোপা ঘরে তোলে ব্রাজিল। এরপর গেল মাসে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলেছে তারা। প্রত্যেকটিতেই হোঁচট খেয়েছেন তিতের শিষ্যরা।

গেল ৭ সেপ্টেম্বর কলম্বিয়ার মুখোমুখি হয় ব্রাজিল। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত সেই ম্যাচে ২-২ গোলে ড্র করে সাম্বা দল। এর তিনদিন পর পেরুর মুখোমুখি হয় তারা। তাদের কাছে ১-০ গোলে হারে তারা। এ পেরুভিয়ানদের হারিয়েই নবমবারের মতো কোপা আমেরিকার শিরোপা জেতেন জেসুস-ফিরমিনোরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL