1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এড. আমিনুল হকের মৃত্যুতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

এড. আমিনুল হকের মৃত্যুতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯১ Time View
এড. আমিনুল হকের মৃত্যুতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
এড. আমিনুল হকের মৃত্যুতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ  জেষ্ঠ সদস্য ও সাবেক সভাপতি এড.মো.আমিনুল হকের মৃত্যুতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী ) দুপুরে আইনজীবী সমিতির আয়োজনে জেলা জজ আদালতের কক্ষে এ শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এ সময় দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম দেলোয়ার হোসেন সরকার।

দোয়া মাহফিলে বক্তারা বলেন,আমিনুল স্যার অত্যন্ত ভালো মানুষ ছিলেন।উনি কখনো আইনজীবীদের সাথে খারাপ ব্যবহার করতেন না।ছোট বড় সকল আইনজীবীদের খুব স্নেহ করতেন এবং খোজ খবর নিতেন।উনি আমাদের অভিভাবক ছিলেন।সকলকে ভালো পরামর্শ দিতেন।আমরা আর কখনো স্যারকে পাবো না।স্যারের জন্য সবাই দোয়া করবেন স্যার যেন জান্নাতবাসি হন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড.হাসান ফেরদৌস জুয়েল, জেলা পিপি এড.ওয়াজেদ আলী খোকন, জেলা জিপি মেরিনা বেগম, আইনজীবী সমিতির সভাপতি এড.মোহাম্মদ মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ এড. মো.মনিরুজ্জামান কাজলসহ সকল আইনজীবীরা।

প্রসঙ্গত,সোমবার বিকাল ৫টার দিকে ঢাকা স্কয়ার হসপিটালে আমিনুল হক চিকিৎসাধিন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি তিন ছেলে, তিন মেয়ে ও এক স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL