1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাকুরীচ্যুত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ডয়েজল্যান্ড ত্র্যাপারলেস লিঃ গার্মেন্টস এর শ্রমিকরা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

চাকুরীচ্যুত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ডয়েজল্যান্ড ত্র্যাপারলেস লিঃ গার্মেন্টস এর শ্রমিকরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৮ Time View
চাকুরীচ্যুত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ডয়েজল্যান্ড ত্র্যাপারলেস লিঃ গার্মেন্টস এর শ্রমিকরা (ছবি সকাল নারায়ানগঞ্জ)
চাকুরীচ্যুত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ডয়েজল্যান্ড ত্র্যাপারলেস লিঃ গার্মেন্টস এর শ্রমিকরা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ডয়েজল্যান্ড এ্যাপারলেস লিঃ গার্মেন্টস এর শ্রমিকদের বে আইনীভাবে মারধর করে চাকুরীচ্যুত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ডয়েজল্যান্ড ত্র্যাপারলেস লিঃ গার্মেন্টস এর শ্রমিকরা।

সোমবার দুপুর ২টায় চাষাঢ়া কেন্দ্রীয় পৌর শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিল করে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এসে শেষ করে। বিক্ষোভ মিছিল শেষে মানববন্ধনে ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক কবির হোসেন রাজু বলেন, সন্ত্রাসী ও হুমকি ধমকি দিয়ে আমাদের থামাতে পারবেন না। আইন মোতাবেক শ্রমিকদের মজুরি দিতে হবে। আমাদের মজুরি দেওয়া দুরের কথা গামেন্টসকর্মী মেয়েদের কুপ্রস্তাব দেওয়া হচ্ছে। সরকার আইন করেছে সর্বনিম্ন মজুরি দেওয়া হবে কিন্তু আপনি মালিক হয়ে বলছেন যা দিব তাই নিতে হবে। সরকার নির্ধারিত মজুরি দাবী করায় আপনার পা চাটা কু…. জয় দোকানদার গিয়াসকে দিয়ে বহিরাগত সন্ত্রাসী এনে শ্রমিকদের মারধর করেছে। যেখানে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কর্মরত থাকার কথা ছিলো সেখানে শ্রমিকদের দিয়ে পরের দিন সকাল ৮টা পর্যন্ত কাজ করিয়ে নিচ্ছেন। এছাড়াও তাদের ওভার টাইমের টাকাও দিচ্ছেন না।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে আমরা কোন অশান্তি চাইনা। শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের নেতৃত্বে আমরা সকল সমস্যার সমাধান করেছি। সুস্থ্য নারায়ণগঞ্জকে যদি কেউ অসুস্থ্য করতে চায় তাহলে তাকে ছাড় দেয়া হবেনা।

এসময় তিনি আরো বলেন, আমরা জানতে পেরেছি মালিক পক্ষ মামলা করার প্রস্তুতি নিচ্ছে। মামলা হামলা আমরা ভয় পাইনা। যদি এই সমস্যার সুষ্ঠু সমাধান করা না হয় তাহলে আমরা নারায়ণগঞ্জকে অচল করে দেব।

ডয়েজল্যান্ড এ্যাপারলেস লিঃ এর নারী শ্রমিক তামান্নার সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক লিটন শিকদার, তোফাজ্জল হোসেন, নুর ইসলাম সহ কয়েক শতাধীক শ্রমিক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL