1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বৃহস্পতিবার থেকে রাজধানীতে কম্পিউটার মেলা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

বৃহস্পতিবার থেকে রাজধানীতে কম্পিউটার মেলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৯ অক্টোবর, ২০১৯
  • ২২১ Time View

১০ অক্টোবর থেকে রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) শুরু হচ্ছে প্রযুক্তিপণ্যের মেলা ‘ডিজিটাল আইসিটি ফেয়ার ২০১৯’। পাঁচ দিনের এই মেলা চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। ইংরেজিতে এবারের মেলার স্লোগান হচ্ছে, ‘গো ডিজিটালি, মেক ইউর লাইফ হ্যাসল ফ্রি’।

গতকাল সোমবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মেলার কথা জানান কম্পিউটার সিটি সেন্টারের সভাপতি ও মেলার আহ্বায়ক তৌফিক এহেসান। তিনি বলেন, প্রথম থেকে দশম তলা পর্যন্ত ১ লাখ ৬৫ হাজার বর্গফুটজুড়ে ৭৪৬টি প্রতিষ্ঠান তথ্যপ্রযুক্তিশিল্পের সর্বাধুনিক প্রযুক্তিপণ্য ও সেবা এ মেলায় দেখাবে। এ সময় উপস্থিত ছিলেন মেলার যুগ্ম সদস্যসচিব রাশেদ আলী ভূঁইয়াসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের সর্বস্তরের মানুষের মধ্যে কম্পিউটার ও তথ্যপ্রযুক্তির ব্যবহার এবং সুফল ছড়িয়ে দিয়ে বহু প্রত্যাশিত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যেই এ মেলার আয়োজন করা হয়ে থাকে। প্রতিবছরের মতো এবারও বিশেষ আয়োজন হিসেবে থাকবে শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং ফ্রি গেমিং ও ইন্টারনেট ব্রাউজিংয়ের মতো সুবিধা। স্কুল-কলেজের শিক্ষার্থীরা মেলায় বিনা মূল্যে ঢুকতে পারবে।

এবারের মেলার প্লাটিনাম স্পনসর হিসেবে রয়েছে এসার, ডেল, এইচপি ও ক্যাসপারস্কি। গোল্ড স্পনসর আসুস, লেনোভো ও এডাটা। সিলভার স্পনসর হিসেবে রয়েছে ডাহুয়া ও টিপি-লিংক। এ ছাড়া ইসেট, টেনডা, ট্রানসেন্ড, ওয়েব লিংক মেলার পৃষ্ঠপোষক হিসেবে থাকছে। আর গেমিং সহযোগী হলো গিগাবাইট।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL