1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তথ্য অধিকার দিবসকে এড়িয়ে যাবেন না : প্রেস ইউনিটি - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

তথ্য অধিকার দিবসকে এড়িয়ে যাবেন না : প্রেস ইউনিটি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৯২ Time View

 

সকাল নারায়ণগঞ্জঃ

অনলাইন প্রেস ইউনিটির উদ্যেগে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা ও সংবাদযোদ্ধাদের মধ্যে বই প্রদান কর্মসূচি পালিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর বিকেল ৪ টায় অনুষ্ঠিত আয়োজনে সভাপতিত্ব করেন প্রেস ইউনিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আবদুল অদুদ।

বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, বরেণ্য সাংবাদিক মোশাররফ হোসেন, কার্যনির্বাহী সদস্য হাওলাদার বেলাল, সাজ্জাদ খোকন প্রমুখ। এসময় বক্তারা বলেন, অধিকার আদায়ে বিশ্বব্যাপী সচেতনতার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ আন্তজার্তিক তথ্য অধিকার দিবসকে এড়িয়ে যাবেন না। এই দিবসটিকে গুরুত্বের সাথে পালন করুন এবং নিজেদের অধিকার আদায়ে একাট্টা থাকুন।

তা না হলে ক্ষতিগ্রস্থ হবে বাংলাদেশ। আমাদের সাংবাদিক সমাজকে একটি চক্র কয়েক ভাগে বিভক্ত করছে। যারা এই চক্রান্ত করছে, তাদেরকে চিহ্নিত করে সংবাদযোদ্ধারা ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে গেলে আর কোন সাংবাদিক মিথ্যে মামলা বা হামলার শিকার হবে না। সংবাদমাধ্যম ও সংবাদযোদ্ধাদের অধিকার আদায়ে অনলাইন প্রেস ইউনিটির প্রাথমিক সদস্যদের বিরুদ্ধে পূর্ব শত্রুতার জের ধরে ষড়যন্ত্রমূলক আইসিটি মামলার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন ইউনিটির নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সংবাদযোদ্ধাদের অধিকার আদায়ের লক্ষ্যে ২০০৯ সালের জুন মাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে আত্মপ্রকাশ করে অনলাইন প্রেস ইউনিটি। যে কোন সংবাদযোদ্ধা সদস্য হতে চাইলে নাম+ঠিকানা+বয়স-কর্মরত সংবাদমাধ্যমের নাম লিখে ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে এসএমএস করলে ফিরতি এসএমএস-এ সদস্য নম্বর জানিয়ে দেয়া হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL