1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নেদারল্যান্ডসকে ১৬০ রানে হারিয়ে সাতে উঠে আসল ইংল্যান্ড - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নেদারল্যান্ডসকে ১৬০ রানে হারিয়ে সাতে উঠে আসল ইংল্যান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

প্রথম সাত ম্যাচের ছয়টিতে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হয়ে যাওয়ার পর যেন ঘুম ভাঙল ইংল্যান্ডের। বেন স্টোকসের সেঞ্চুরিতে অবেলায় ফুটল ইংলিশ ফুল। 

বুধবার পুনেতে পয়েন্ট টেবিলের তলানির দুই দলের লড়াইয়ে নেদারল্যান্ডসকে ১৬০ রানে হারিয়ে সাতে উঠে আসল ইংল্যান্ড। টস জিতে ব্যাটিংয়ে নেমে ম্যাচসেরা স্টোকসের সেঞ্চুরি এবং দাভিদ মালান ও ক্রিস ওকসের ফিফটিতে নয় উইকেটে ৩৩৯ রান করে ইংল্যান্ড। 

জবাবে ৩৭.২ ওভারে ১৭৯ রানে গুটিয়ে যায় নেদারল্যান্ডস। সর্বোচ্চ ৪১ রান করেন তেজা নিদামানুরু। দুই ইংলিশ স্পিনার মঈন আলী ও আদিল রশিদ নেন তিনটি করে উইকেট। আট ম্যাচে দ্বিতীয় জয়ে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার আশা বেঁচে থাকল ইংল্যান্ডের। 

বিশ্বকাপে আজই প্রথম সেঞ্চুরির দেখা পেলেন ছয়টি করে চার-ছক্কায় ৮৪ বলে ১০৮ রানের টর্নেডো ইনিংস খেলা স্টোকস। এছাড়া মালান ৭৪ বলে ৮৭ ও ওকস ৪৫ বলে করেন ৫১ রান। ২০ ওভারে এক উইকেটে ১৩৩ রান তুলে ফেলা ইংল্যান্ড হঠাৎ ধসে ১৯২ রানে ছয় উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল। মালান রানআউট হওয়ার পর দ্রুত সাজঘরের পথ ধরেন হ্যারি ব্রুক, জস বাটলার, মঈন আলীরা। 

সেখান থেকে ওকসকে নিয়ে ঝড়ো ব্যাটিংয়ে দলকে কক্ষপথে ফেরান স্টোকস। সপ্তম উইকেটে মাত্র ৮১ বলে ১২৯ রানের জুটি গড়েন দুজন। বিশ্বকাপে সপ্তম উইকেটে এটিই ইংল্যান্ডের সর্বোচ্চ জুটি। ৫৮ বলে ফিফটি ছোঁয়া স্টোকস সেঞ্চুরি পূর্ণ করেন মাত্র ৭৮ বলে। 

বিশ্বকাপে যা কোনো ইংলিশ ব্যাটারের তৃতীয় দ্রুততম সেঞ্চুরি। স্টোকস ও ওকসের ঝড়ে শেষ দশ ওভারে ১২৪ রান তুলে ডাচদের ধরাছোঁয়ার বাইরে চলে যায় ইংল্যান্ড। ৭৪ রানে তিন উইকেট নিয়ে নেদারল্যান্ডসের সবচেয়ে সফল বোলার বাস ডি লিড। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL