1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুরে শ্রমিক আন্দোলনে নাশকতার অভিযোগে ছাত্রদল নেতা আটক  - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

গাজীপুরে শ্রমিক আন্দোলনে নাশকতার অভিযোগে ছাত্রদল নেতা আটক 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৯৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

গাজীপুরে শ্রমিক আন্দোলনের আড়ালে নাশকতা সৃষ্টির অভিযোগে এক ছাত্রদল নেতাকে আটক করেছে পুলিশ। গাজীপুর মহানগর পুলিশের কমিশনার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সংবাদ সম্মেলনে মঙ্গলবার সকালে এসব তথ্য জানান পুলিশ কমিশনার মো. মাহবুব আলম।

গ্রেপ্তারকৃত ছাত্রদল নেতার নাম রিপন হোসেন। তিনি কালিয়াকৈর উপজেলার বড়ই ছুটি গ্রামের সুরুজ আল মামুনের ছেলে। তিনি কালিয়াকৈর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক।

পুলিশ কমিশনার বলেন, সফিপুর এলাকায় লিডা ও ফর্টিস কারখানায় লাঠি সোটা নিয়ে দুস্কৃতিকারীরা গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে  রিপনকে শনাক্ত করা হয়। ঘটনার পর রিপন এলাকা থেকে পালিয়ে যান এবং মোবাইল ফোন বন্ধ রাখেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, গতকাল সোমবার গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঢাকার হাজারিবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। রিপন ৩০ অক্টোবর কোনাবাড়ি এলাকায় এবিএম ফ্যাশন কারখানার ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত বলে জানিয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও চারটি মামলা রয়েছে। দলীয় আন্দোলনকে প্রভাবিত করার জন্য তিনি ও তাঁর সহযোগীরা শ্রমিক আন্দোলনে যোগ দিয়ে কারখানায় আগুন ও ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে রিপন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL