1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুরে শ্রমিক আন্দোলনে নাশকতার অভিযোগে ছাত্রদল নেতা আটক  - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

গাজীপুরে শ্রমিক আন্দোলনে নাশকতার অভিযোগে ছাত্রদল নেতা আটক 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ১২৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

গাজীপুরে শ্রমিক আন্দোলনের আড়ালে নাশকতা সৃষ্টির অভিযোগে এক ছাত্রদল নেতাকে আটক করেছে পুলিশ। গাজীপুর মহানগর পুলিশের কমিশনার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সংবাদ সম্মেলনে মঙ্গলবার সকালে এসব তথ্য জানান পুলিশ কমিশনার মো. মাহবুব আলম।

গ্রেপ্তারকৃত ছাত্রদল নেতার নাম রিপন হোসেন। তিনি কালিয়াকৈর উপজেলার বড়ই ছুটি গ্রামের সুরুজ আল মামুনের ছেলে। তিনি কালিয়াকৈর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক।

পুলিশ কমিশনার বলেন, সফিপুর এলাকায় লিডা ও ফর্টিস কারখানায় লাঠি সোটা নিয়ে দুস্কৃতিকারীরা গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে  রিপনকে শনাক্ত করা হয়। ঘটনার পর রিপন এলাকা থেকে পালিয়ে যান এবং মোবাইল ফোন বন্ধ রাখেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, গতকাল সোমবার গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঢাকার হাজারিবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। রিপন ৩০ অক্টোবর কোনাবাড়ি এলাকায় এবিএম ফ্যাশন কারখানার ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত বলে জানিয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও চারটি মামলা রয়েছে। দলীয় আন্দোলনকে প্রভাবিত করার জন্য তিনি ও তাঁর সহযোগীরা শ্রমিক আন্দোলনে যোগ দিয়ে কারখানায় আগুন ও ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে রিপন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL