1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুর ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

গাজীপুর ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ১৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

টঙ্গী-গাজীপুর এলাকার যুব ও নারী ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ ইনস্টিটিউট অব লেবার স্টাডিজ-বিলস্ এর নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরীর টঙ্গী শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে জিআইজেড সহযোগিতায় নেটওয়ার্কিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শামসুন্নাহার ভূঁইয়া এমপি।

বিলস্ উপদেষ্টা পরিষদের সদস্য- নইমুল আহসান জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বিলস্   পরিচালক নাজমা ইয়াসমীন। নেটওয়ার্কিং সভায় প্রকল্প পরিচিতি ও পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন- বিলস্ প্রজেক্ট কো-অর্ডিনেটর ও উপ-পরিচালক ইউসুফ আল মামুন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি- আতাউর রহমান।

নেটওয়ার্কিং সভায় বিশেষ অতিথি হিসেবে টঙ্গী প্রেসক্লাবের সভাপতি- বীর মুক্তিযোদ্ধা শেখ মুহাম্মদ শহীদুল্লাহ, গাজীপুর সাংবাদিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক- এম এ সালাম শান্ত, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক- মোঃ মনিরুজ্জামান, জিইউজের সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ আলী ভূঁইয়া, দপ্তর সম্পাদক- কামাল হোসেন বাবুল, সদস্য  কাজী মোঃ আব্দুল মান্নান, শ্রমিক লীগ নেতা আব্দুল জলিল, যুব ও নারী ট্রেড ইউনিয়নের বিভিন্ন এলাকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নেটওয়ার্ক গঠন ও প্রাথমিক কর্মপরিকল্পনায় উপস্থিত সকলের মাঝে তিনটি গ্রুপ করে দলগত ভাবে কাজ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সমাপনী বক্তব্য রাখেন নেটওয়ার্কিং সভার সভাপতি ও বিলস্ উপদেষ্টা পরিষদের সদস্য নইমুল আহসান জুয়েল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL