1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শাহিন আফ্রিদিকে নিয়ে চাপে নেই মিরাজ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

শাহিন আফ্রিদিকে নিয়ে চাপে নেই মিরাজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

আফগানিস্তানকে হারিয়ে এশিয়া কাপের সুপার ফোরে উঠেছে বাংলাদেশ। বুধবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল। রোববার আফগানিস্তানের বিপক্ষে জয়ের পর সংবাদ সম্মেলনে বাংলাদেশের স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের কাছে জানতে চাওয়া হয়েছিল, পাকিস্তানের পেস আক্রমণ সামলাতে তিনি প্রস্তুত কি না? মিরাজ হাসতে হাসতে উত্তর দিয়েছেন, ‘আমি যেকোনো বোলারের মুখোমুখি হতে সব সময়ই প্রস্তুত।

মিরাজের আত্মবিশ্বাস এখন তুঙ্গে থাকাই স্বাভাবিক। আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের বাঁচা-মরার ম্যাচে ওপেন করে ১১৯ বলে ১১২ রান করেছেন। পাকিস্তানের বিপক্ষেও মিরাজ ওপেন করবেন এবং সেটি করলে তাকে শাহিন আফ্রিদি, হারিস রউফ ও নাসিম শাহর মতো পেস তারকাদের সামলাতে হবে।

এমনিতে মিডল অর্ডারে শেষ দিকে ব্যাট করলেও কাল ওপেন করতে নেমে প্রত্যাশার দারুণ প্রতিদান দিয়েছেন মিরাজ। পাকিস্তানের বিপক্ষেও ওপেন করবেন, এমনটা ভেবে নিয়েই এক সংবাদকর্মী তার কাছে জানতে চেয়েছিলেন, কোনো চাপ অনুভব করছেন কি না? নতুন বলে উইকেট নেওয়া মোটামুটি অভ্যাসে পরিণত করেছেন শাহিন আফ্রিদি। ভারতের বিপক্ষে সর্বশেষ ম্যাচেও নতুন বলে রোহিত শর্মা ও বিরাট কোহলিকে তুলে নিয়েছেন।

কিন্তু মিরাজ এই প্রশ্নের উত্তরেও হেসেছেন। তারপর বলেছেন, ‘আমি কোনো বোলারকে (মুখোমুখি হওয়া) নিয়ে দুশ্চিন্তা করি না। আমি মিডল অর্ডারে ভালো খেলতে চাই। হ্যাঁ, পরের ম্যাচটা আমার জন্য দারুণ সুযোগ। টপ অর্ডারেও খেলতে পারব। টিম ম্যানেজমেন্ট সে সুযোগ দিলে ভালোই হবে।’

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL