1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হাসিনা অটিজম চাইল্ড কেয়ারে জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারে জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৪৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

অদ্য ১৫ ই আগস্ট, হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের উদ্যোগে   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহাদাত বার্ষিকী ভাবগাম্ভীর্যপুর্ন পরিবেশে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে । দিনের কর্মসূচির মধ্যে ছিলো কোরানখানী, ৭৫ এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ  দোয়া প্রার্থনা ও বংগবন্ধুর জীবনী নিয়ে আলোচনা।

 

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের পরিচালনা পর্ষদের  সভাপতি জনাব ইকবাল আহমেদের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও প্রধান কর্মাধ্যক্ষ  হাসিনা রহমান সিমু।

 

হাসিনা অটিজম চাইল্ড কেয়ার প্রাঙ্গণে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,জনাব মুজিবুর রহমান,  জনাব খোকন গাজী, মো: সেলিম,মো: মুজাহিদ, সুমাইয়া আক্তার, হোসনে আরা মিনু, মোঃ আল আমিন রাব্বি, প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা রেখে প্রতিবন্ধী শিশু-কিশোরদের ধারনা দিতে চেস্টা করেন বাংলাদেশ ও জাতীর জনকের ব্যাপারে।  তারা বলেন বংগবন্ধু আর বাংলাদেশ এক অভিন্ন চেতনা। শত সহর্স্র বসর জাতির জনকের আশির্বাদই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে।

 

হাসিনা রহমান সিমু তার বক্তব্যে বলেন এই অবুঝ প্রতিবন্ধী শিশু-কিশোররা হয়তো কোন দিন বুঝতেই পারবেনা যে, ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট, স্বাধীন বাংলাদেশে কি নৃশংস ভয়াবহ তান্ডব সংগঠিত হয়েছিলো। বঙ্গবন্ধুকে পরিবার সহ হত্যার মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতাকে স্তব্ধ করে দেয়ার চেষ্টা করা হয়েছিলো। কিন্তু তাদের সেই প্রচেষ্টা ব্যর্থ হয়েছে।

 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু হত্যা বিশ্ব ইতিহাসের অন্যতম নৃশংস বীভৎস ঘটনা। হাসিনা রহমান শিমু  এই অনুষ্ঠানের মাধ্যমে সমাজের প্রতিটি মানুষকে অটিজম সেবায় জাতীয় দায়িত্ববোধ থেকে মমত্ব নিয়ে এগিয়ে আসার আহবান করেন।

 

আলোচনা শেষে প্রতিবন্ধী শিশু-কিশোরদের নিয়ে বিশেষ মোনাজাত পরিচালিত হয় ও নেওয়াজ বিতরন করা হয়।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL