1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হাসিনা অটিজম চাইল্ড কেয়ারে জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারে জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৩৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

অদ্য ১৫ ই আগস্ট, হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের উদ্যোগে   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহাদাত বার্ষিকী ভাবগাম্ভীর্যপুর্ন পরিবেশে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে । দিনের কর্মসূচির মধ্যে ছিলো কোরানখানী, ৭৫ এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ  দোয়া প্রার্থনা ও বংগবন্ধুর জীবনী নিয়ে আলোচনা।

 

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের পরিচালনা পর্ষদের  সভাপতি জনাব ইকবাল আহমেদের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও প্রধান কর্মাধ্যক্ষ  হাসিনা রহমান সিমু।

 

হাসিনা অটিজম চাইল্ড কেয়ার প্রাঙ্গণে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,জনাব মুজিবুর রহমান,  জনাব খোকন গাজী, মো: সেলিম,মো: মুজাহিদ, সুমাইয়া আক্তার, হোসনে আরা মিনু, মোঃ আল আমিন রাব্বি, প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা রেখে প্রতিবন্ধী শিশু-কিশোরদের ধারনা দিতে চেস্টা করেন বাংলাদেশ ও জাতীর জনকের ব্যাপারে।  তারা বলেন বংগবন্ধু আর বাংলাদেশ এক অভিন্ন চেতনা। শত সহর্স্র বসর জাতির জনকের আশির্বাদই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে।

 

হাসিনা রহমান সিমু তার বক্তব্যে বলেন এই অবুঝ প্রতিবন্ধী শিশু-কিশোররা হয়তো কোন দিন বুঝতেই পারবেনা যে, ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট, স্বাধীন বাংলাদেশে কি নৃশংস ভয়াবহ তান্ডব সংগঠিত হয়েছিলো। বঙ্গবন্ধুকে পরিবার সহ হত্যার মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতাকে স্তব্ধ করে দেয়ার চেষ্টা করা হয়েছিলো। কিন্তু তাদের সেই প্রচেষ্টা ব্যর্থ হয়েছে।

 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু হত্যা বিশ্ব ইতিহাসের অন্যতম নৃশংস বীভৎস ঘটনা। হাসিনা রহমান শিমু  এই অনুষ্ঠানের মাধ্যমে সমাজের প্রতিটি মানুষকে অটিজম সেবায় জাতীয় দায়িত্ববোধ থেকে মমত্ব নিয়ে এগিয়ে আসার আহবান করেন।

 

আলোচনা শেষে প্রতিবন্ধী শিশু-কিশোরদের নিয়ে বিশেষ মোনাজাত পরিচালিত হয় ও নেওয়াজ বিতরন করা হয়।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL