1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁওয়ে বিশ্ব হেপাটাইটিস দিবসে আলোচনা সভা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

সোনারগাঁওয়ে বিশ্ব হেপাটাইটিস দিবসে আলোচনা সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১২১ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিশ্ব হেপাটাইটিস দিবস অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে বুধবার বেলা ১১টায় দিবসটি উপলক্ষে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক এর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠিত হয়।

 

এ সময় আর এমও ডা. মোঃ মোশাররফ হোসেন ৫ প্রকার হেপাটাইটিস রোগ বিষয়ে এর লক্ষণ, করণীয় এবং চিকিৎসা বিষয়ে প্রাথমিক ধারণা দেন।

 

দিবস উপলক্ষে বক্তব্য প্রদান করেন ডা: মো: আল আমিন (জুনিয়র কনসালটন্ট, মেডিসিন),

ডা: মাশরুরা সিদ্দিকা (জুনিয়র কনসালটেন্ট, গাইনী),মেডিকেল অফিসার ডা: আশিকুর রহমান,

ডা: হাসমত উল্লাহ,ডা: তানজিলা সালাম,ডা: নাহিদ আফরোজ,ডা: শাহনূর হোসেন,ডা: নিগার সুলতানা

ডা: সাদমান হাসান (ডেন্টাল সার্জন)।

 

বক্তারা স্বাস্থ্যসেবায় যেকোনো সহযোগীতার প্রতিশ্রুতি প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক স্বাস্থ্যসেবায় তার জনবল এবং ওষুধ দিয়ে সর্বাত্তক চিকিৎসা ও সেবাদানের চেষ্টা করবেন বলে জানান।

 

এসময় হাসপাতালের নার্স এবং সকল স্তরের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL