1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁওয়ে বিশ্ব হেপাটাইটিস দিবসে আলোচনা সভা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সোনারগাঁওয়ে বিশ্ব হেপাটাইটিস দিবসে আলোচনা সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১২৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিশ্ব হেপাটাইটিস দিবস অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে বুধবার বেলা ১১টায় দিবসটি উপলক্ষে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক এর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠিত হয়।

 

এ সময় আর এমও ডা. মোঃ মোশাররফ হোসেন ৫ প্রকার হেপাটাইটিস রোগ বিষয়ে এর লক্ষণ, করণীয় এবং চিকিৎসা বিষয়ে প্রাথমিক ধারণা দেন।

 

দিবস উপলক্ষে বক্তব্য প্রদান করেন ডা: মো: আল আমিন (জুনিয়র কনসালটন্ট, মেডিসিন),

ডা: মাশরুরা সিদ্দিকা (জুনিয়র কনসালটেন্ট, গাইনী),মেডিকেল অফিসার ডা: আশিকুর রহমান,

ডা: হাসমত উল্লাহ,ডা: তানজিলা সালাম,ডা: নাহিদ আফরোজ,ডা: শাহনূর হোসেন,ডা: নিগার সুলতানা

ডা: সাদমান হাসান (ডেন্টাল সার্জন)।

 

বক্তারা স্বাস্থ্যসেবায় যেকোনো সহযোগীতার প্রতিশ্রুতি প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক স্বাস্থ্যসেবায় তার জনবল এবং ওষুধ দিয়ে সর্বাত্তক চিকিৎসা ও সেবাদানের চেষ্টা করবেন বলে জানান।

 

এসময় হাসপাতালের নার্স এবং সকল স্তরের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL