1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দীর্ঘ প্রায় ৮ মাস পর ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে আবারও শুরু হচ্ছে ট্রেন চলাচল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

দীর্ঘ প্রায় ৮ মাস পর ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে আবারও শুরু হচ্ছে ট্রেন চলাচল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ১৩৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

নারায়ণগঞ্জ স্টেশন মাস্টার কামরুল ইসলাম খান জানান, ১ আগস্ট থেকে ট্রেন চলাচল পুনরায় শুরু হচ্ছে নারায়ণগঞ্জ রেলপথে মোট ৮টি ট্রেন ১৬ বার আসা যাওয়া করবে বলে জানা গেছে।

 

নতুন সময় সূচি অনুযায়ী, নারায়ণগঞ্জ থেকে প্রথম ট্রেন ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে ভোর ৬টা ৫ মিনিটে। দ্বিতীয় ট্রেন সকাল সোয়া ৮টায়, তৃতীয় বেলা ১০ টা ২৫, চতুর্থ দুপুর ১২টা ৩৫, পঞ্চম দুপুর ২ টা ৪৫, ষষ্ঠ বিকাল সোয়া ৫টা, সপ্তম সন্ধ্যা ৭টা ২৫ ও অষ্টম ট্রেন ছাড়বে রাত ৯টা ৩৫ মিনিটে। স্টেশন কর্তৃপক্ষ বলছে, গেন্ডারিয়া, ফতুল্লা, শ্যামপুর ও পাগলা স্টেশনে ২ মিনিট করে থামবে ট্রেন গুলো। তবে, যাত্রীদের অভিযোগ রয়েছে ট্রেন চলাচলের সময়সূচি নিয়ে। একাধিক যাত্রী জানিয়েছেন, ট্রেন চলাচলের সময়সূচি তাদের দুর্ভোগের কারণ হবে। তাই নতুন সময় সূচি প্রকাশের অনুরোধ করেছেন তারা।

 

পদ্মা সেতু রেললিংক প্রকল্পের আওতায় ঢাকা থেকে গেন্ডারিয়ার মধ্যে তিনটি রেললাইনের নির্মাণ কাজের জন্য ২০২২ সালের ৪ ডিসেম্বর ঢাকা-নারায়ণগঞ্জ পথে ট্রেন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় রেলওয়ে কর্তৃপক্ষ। দীর্ঘ প্রায় ৮ মাস পর ১ আগস্ট রেলপথটি পুনরায় চালু করার সিদ্ধান্ত দেওয়া হয়।

 

২৫ জুলাই রেলমন্ত্রী নূরুল ইসলাম নারায়ণগঞ্জে এসে গণমাধ্যমকে বলেছিলেন, ‘ঢাকা সিটি করপোরেশন এলাকার অনেক রেলক্রসিং উন্নয়ন, ঢাকা-নারায়ণগঞ্জ ডাবল লাইন রেলপথ নির্মাণ প্রকল্পের ঠিকাদার প্রত্যাহারসহ বিভিন্ন কারণে সময়মতো রেলপথটির কাজ শেষ করে লাইনটি পুনরায় চালু করতে কিছুটা বিলম্ব হচ্ছে। আমরা ১ আগস্ট থেকে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চলাচল শুরু করে দেব।’

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL