1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় রফিকুল ইসলাম জীবনকে গাবতলীবাসীর সংবর্ধনা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় রফিকুল ইসলাম জীবনকে গাবতলীবাসীর সংবর্ধনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৮ মে, ২০২৩
  • ১১৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

সর্বোচ্চ ভোট পেয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় এনায়েতনগর ইউনিয়নের গাবতলী সোসাইটির সভাপতি, ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার প্রধান উপদেষ্টা, প্রখ্যাত সাংবাদিক রফিকুল ইসলাম জীবনকে সংবর্ধনা দেয়া হয়েছে।

 

সোমবার (০৮ মে) বিকেলে গাবতলীর গ্লোরি ইন্টারন্যাশনাল স্কুল মাঠে গাবতলী সমাজ উন্নয়ন সংগঠন ও গাবতলী যুব সংগঠনের পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।

 

এসময় উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার কামরুল ইসলাম, গাবতলী সোসাইটির সাবেক সভাপতি আবদুল লতিফ, গাবতলী সোসাইটির সাধারণ সম্পাদক এনামুল হক মনা, স্থানীয় মুরুব্বী ও বিশিষ্ট সমাজসেবক আবদুল মতিন শিকদার, সাবেক পুলিশ কর্মকর্তা আজিজুল হক, গাবতলী প্রাইমারী স্কুলের প্রাক্তন শিক্ষক হেলাল উদ্দিন গাজী, স্থানীয় মুরুব্বী সুরুজ্জামান সুজন, ক্যাপ্টেন সিরাজুল ইসলাম প্রমুখ।

 

এসময় তারা বলেন, গাবতলীর উন্নয়নে সাংবাদিক রফিকুল ইসলাম জীবন ভাইয়ের ভুমিকা অপরিসীম। সমাজের উন্নয়নে তিনি সর্বদা অগ্রণী ভুমিকা পালন করে থাকেন। মাদক, সন্ত্রাস, ভুমিদস্যু ও চাঁদাবাজ মুক্ত গাবতলী গড়তে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অত্র গাবতলী এলাকায় ভুমিদস্যু, সন্ত্রাস ও চাঁদাবাজসহ সকল অপরাধ চিরতরে নির্মূল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা। একইসাথে রফিকুল ইসলাম জীবনের উত্তরোত্তর উন্নয়ন ও সর্বাঙ্গীন সাফল্য কামনা করেন তারা।

 

উল্লেখ্য, গত ১৪ই এপ্রিল নারায়ণগঞ্জ প্রেসক্লবের দ্বি-বার্ষিক নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করে দিপু-জীবন প্যানেল। এ নির্বাচনে ৬৯ জন স্থায়ী সদস্য ও ভোটারের মধ্যে ৬৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ নির্বাচনে সর্বোচ্চ ৫০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন রফিকুল ইসলাম জীবন। এর আগেও, একবার সহ-সভাপতি, একবার যুগ্ম সম্পাদক, একবার কোষাধ্যক্ষসহ মোট ৬ বার নারায়ণগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে জয়লাভ করেন গুণী এই সাংবাদিক।

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL