1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে ৬নং ওয়ার্ড বিএনপির ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

সিদ্ধিরগঞ্জে ৬নং ওয়ার্ড বিএনপির ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১০২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

 

সিদ্ধিরগঞ্জ থানার ৬নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে শনিবার ৮ই এপ্রিল বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী  বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক কল্যান  এবং  দলের সকল নেতাকর্মীদের সুস্হ্যতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি অকিল উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেল,  সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সদস্য সচিব শাহআলম,  যুগ্ম আহ্বায়ক টিএইচ তোফা, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি গাজী মনির,  ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাবুল প্রধান, ১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলী হোসেন লালা,  নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ  সম্পাদক ফয়সাল, শহিদুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সহ সভাপতি রিপন সরকার, যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন, আজহার,  সহ সম্পাদক সম্রাট আকবর, সদস্য সিফাতুর রহমান রাজু, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, ৩নং ওয়ার্ড ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মো: আরিফ, শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক রুপা, যুবদল নেতা শাহিন, শওকত হোসেন সহ আরো অনেকে।

 

এ সময় বক্তারা বলেন, এই সরকারের অধীনে কখনো সুষ্ঠু নির্বাচন সম্ভব না। তাই অচিরেই একটি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার গঠন করতে হবে। তারা আরো বলেন বেগম খালেদা জিয়াকে এই সরকার ভয় পায়। তাই তারা বেগম খালেদা জিয়াকে একটি মিথ্যা বানোয়াট মামলায় গ্রেফতার করে কারাগারে আটক করে রেখেছে। শেখ হাসিনা জানে যেদিন খালেদা জিয়া মুক্তি পাবে সেদিন হাসিনার পতন ঘটবে। সরকার তারেক রহমানকে ভয় পায় বলেই তার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে। যেদিন তারেক রহমান এই দেশে আসবেন সেদিন এই ফ্যাসিবাদ সরকারের পতন ঘটবে। তাই আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করে তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে এই দেশে গনতন্ত্র পুনরুদ্ধার করবো।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL