1. : deleted-8bfgAz1c :
  2. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  3. skriaz30@gmail.com : skriaz30 :
  4. : wp_update-1698141025 :
  5. : wpcron20dc4723 :
রবিবার, ২৬ নভেম্বর ২০২৩, ১২:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফুটবল থেকে বিদায়ের দিনক্ষণ জানিয়ে দিলেন ডি মারিয়া পিজিয়ন ফ্যান ক্লাব এর উদ্যোগে শীতকালীন টুর্নামেন্ট এর বিজয়ীদের মাঝে পুরুষকার বিতরণী বিএনপির হরতাল এবং অরাজকতার বিরুদ্ধে রাজপথে আজমেরী ওসমান নারায়ণগঞ্জ এর মানুষের পাশে আছেন আজমেরী ওসমান শীতকালের প্রথম মাস জমাদিউল আউয়াল পবিত্র জুমাতুল বিদা আজ রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে বাড়িতে অগ্নিসংযোগ।। দগ্ধ গৃহবধূর মৃত্যু রূপগঞ্জে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ – ২০২৩ উপলক্ষে এ্যাডভোকেসি সভা ৪৮ ঘন্টা হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ করেছে আজমেরী ওসমান হরতালের বিরুদ্ধে প্রতিবাদ জানান যুবনেতা আজমেরী ওসমান

ফেসবুকে রোকন মিয়ার বিরুদ্ধে অপপ্রচার, শীঘ্রই নেয়া হবে আইনী পদক্ষেপ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১১১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক রোকন মিয়ার বিরুদ্ধে ফেসবুকে নানা অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল। এই কুচক্রী মহলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় তিনি একথা বলেন। ঐ বার্তায় রোকন মিয়া বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। বঙ্গবন্ধু ও স্বাধীণতার স্বপক্ষে থাকা সকল নেতৃবৃন্দকে আমি শ্রদ্ধা করি। বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নেতৃবৃন্দরাও আমাকে ভালোবাসে, স্নেহ করে।

 

দীর্ঘ সময় ধরে সুনামের সাথে আমি ঠিকাদারি ব্যবসা করে আসছি এবং আওয়ামী রাজনীতির সাথে জড়িত আছি। আমি কখনোই চাঁদাবাজিসহ কোনো অপকর্মে জড়িত ছিলাম না।

 

সম্প্রতি, আমার সাফল্যে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে নানা কুৎসা রটাতে লিপ্ত রয়েছে। আমার সামাজিক ও ব্যবসায়ীক সুনাম নষ্ট করার লক্ষ্যে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ফেক আইডি খুলে তা থেকে বিভিন্ন মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে। শীঘ্রই ঐ কুচক্রী মহলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান রোকন মিয়া।

 

হন করবো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL