1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফেসবুকে রোকন মিয়ার বিরুদ্ধে অপপ্রচার, শীঘ্রই নেয়া হবে আইনী পদক্ষেপ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

ফেসবুকে রোকন মিয়ার বিরুদ্ধে অপপ্রচার, শীঘ্রই নেয়া হবে আইনী পদক্ষেপ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১৪৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক রোকন মিয়ার বিরুদ্ধে ফেসবুকে নানা অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল। এই কুচক্রী মহলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় তিনি একথা বলেন। ঐ বার্তায় রোকন মিয়া বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। বঙ্গবন্ধু ও স্বাধীণতার স্বপক্ষে থাকা সকল নেতৃবৃন্দকে আমি শ্রদ্ধা করি। বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নেতৃবৃন্দরাও আমাকে ভালোবাসে, স্নেহ করে।

 

দীর্ঘ সময় ধরে সুনামের সাথে আমি ঠিকাদারি ব্যবসা করে আসছি এবং আওয়ামী রাজনীতির সাথে জড়িত আছি। আমি কখনোই চাঁদাবাজিসহ কোনো অপকর্মে জড়িত ছিলাম না।

 

সম্প্রতি, আমার সাফল্যে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে নানা কুৎসা রটাতে লিপ্ত রয়েছে। আমার সামাজিক ও ব্যবসায়ীক সুনাম নষ্ট করার লক্ষ্যে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ফেক আইডি খুলে তা থেকে বিভিন্ন মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে। শীঘ্রই ঐ কুচক্রী মহলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান রোকন মিয়া।

 

হন করবো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL