1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যুবনেতা হাসানের উপর সন্ত্রাসী হামলার দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

যুবনেতা হাসানের উপর সন্ত্রাসী হামলার দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ১০৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সহ-সভাপতি মুহা. হাসানুজ্জামান-এর উপর অমানবিক হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

আজ বুধবার দুপুর ১২টায় নগর সহ-সভাপতি মাও. হাবিবুল্লাহ হাবিব, সেক্রেটারি সুলতান মাহমুদ, এসিস্টেন্ট সেক্রেটারি আলহাজ্ব হাসান আলী, অর্থ সম্পাদক মুহা. ইসমাইল সহ এক প্রতিনিধি দল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হাসানুজ্জামানকে দেখতে যান। নেতৃবৃন্দ তখন তার স্বাস্থ্যের খোঁজ খবর নেন।

মুফতি মাসুম বিল্লাহ বলেন, ১ম রমজানের দিন আসর নামাজের পর হাসানুজ্জামান তার নির্মাণাধীন ভবনের কাজের তদারকির জন্য গেলে পূর্বের শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা তার পেটের মধ্যে ছুরিকাঘাত করে। এতে তার পেটের নাড়ী ছিদ্র হয়ে যায়। বর্তমানে তার অবস্থা খুবই গুরুতর। ঐদিন একই সাথে হাসানের বন্ধু নোয়াখালী সেনবাগ সরকরি কলেজের প্রভাষক শিক্ষা ক্যাডার মাহবুব আলমকেও ছুরিকাঘাত করে সেই সন্ত্রাসী বাহিনী। ছুরির আঘাতে তার পেটের পাঁচটি নাড়ী ছিদ্র করে ফেলে। তিনিও ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। তিনি প্রশাসনের কাছে হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

পরিশেষে তাদের সুস্থতা কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া ও মুনাজাত করেন।

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL